Advertisement
Advertisement
Anant-Radhika pre-wedding

আম্বানিদের গ্র্যান্ড পার্টিতে রণলিয়া-সলমন! দীপিকাকে ছাড়াই ইটালি গেলেন রণবীর, শাহরুখও যাচ্ছেন?

অনন্ত-রাধিকার দ্বিতীয় দফার প্রি-ওয়েডিংয়ে বসছে চাঁদের হাট।

Salman, Ranbir-Alia, Ranveer leave for Italy for Anant-Radhika pre-wedding
Published by: Sandipta Bhanja
  • Posted:May 27, 2024 12:25 pm
  • Updated:May 27, 2024 12:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং (Anant-Radhika pre-wedding) সাড়া ফেলে দিয়েছিল গোটা বিশ্বে। হাজির ছিলেন দেশ-বিদেশের তাবড় সেলিব্রিটিরা। আরও একবার সেই জাঁকজমকপূর্ণ প্রি-ওয়েডিং সেলিব্রেশনে মেতে উঠবে আম্বানি পরিবার। তবে এবার আর দেশের মাটিতে নয়, ইটালিতে বসবে প্রি-ওয়েডিং সেলিব্রেশনের আসর। সেই গ্র্যান্ড ক্রুজ পার্টিতে অংশ নিতে সোমবার সাত সকালেই ইটালির উদ্দেশে রওনা হলেন রণবীর-আলিয়া, সলমন খান, রণবীর সিংরা। তবে বলিউড খিলজির সঙ্গে দেখা গেল না অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement

Advertisement

সূত্রের খবর, ৩ দিন ব্যাপী এই প্রি-ওয়েডিং সেলিব্রেশনে সপরিবার শাহরুখ খানকে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে আইপিএল ফাইনালের আগে অসুস্থ হয়ে পড়ায় বাদশা এবার সেখানে যোগ দেবেন কিনা, সেই নিয়ে ধন্দ তৈরি হয়েছে। যদিও নাইটদের জয়ে চিপকে এদিন ‘কুল’ ইমেজে ধরা দিয়েছেন কিং খান। তবে ইটালিতে যাচ্ছেন কিনা, সেটা এখনও ধোঁয়াশা। সোমবার সকালে বিমানবন্দরে দেখা গেল সলমন খানকে। তাঁর সঙ্গে ছিলেন ‘জওয়ান’ পরিচালক অ্যাটলি কুমারও। এদিকে রণবীর-আলিয়ার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল রাহাকে। কখনও গাড়িতে বাবার কোলে বসে, আবার কখনও মায়ের কোলে চড়ে নজর কাড়ল খুদে। ধোনি এবং সাক্ষীও রয়েছেন ইটালিতে আমন্ত্রিতদের তালিকায়। জামনগরের মতো এবার ইটালির অনুষ্ঠানেও যে চাঁদের হাট বসবে, তা ইতিমধ্যেই বেশ বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: IPL-এ শাহরুখের সাফল্যে ‘গাত্রদহ’ অমিতাভের! কাব্য মারানের কান্নায় কষ্টে বিগ বি]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আগামী ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত সিসিলিতে প্রি-ওয়েডিং সেরিমনি আয়োজিত হবে। অনন্ত-রাধিকার বিবাহ উপলক্ষে একটি ক্রুজ থাকবে। তবে কড়া নিরাপত্তার মধ্যেই সমস্ত অনুষ্ঠান সম্পন্ন হবে বলে খবর। ক্যামেরা ব্যবহারে কড়া নিষেধাজ্ঞা থাকবে। খুবই ঘনিষ্ঠদের এই সেরিমনিতে আমন্ত্রণ জানানো হবে আম্বানি (Anant Ambani) পরিবারের তরফে। উল্লেখ্য, এই প্রি-ওয়েডিং সেরিমনির পরেই বিবাহবন্ধনে বাঁধা পড়বেন অনন্ত-রাধিকা (Radhika Merchant)।

[আরও পড়ুন: ‘বাবা এবার তুমি খুশি তো?’, KKR জিততেই শাহরুখকে জড়িয়ে হাউহাউ করে কান্না সুহানার!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

জানা গিয়েছে, এই সেলিব্রেশনে থাকবেন মুকেশ (Mukesh Ambani) ও নীতা আম্বানি। অনন্তের দাদা আকাশ আম্বানিও যাবেন ইটালির ক্রুজে। সবমিলিয়ে ৩০০ জনকে আমন্ত্রণ জানানো হবে। ভারতীয় সেলিব্রিটিদের পাশাপাশি আমন্ত্রিতদের তালিকায় থাকবেন বিদেশি তারকারাও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ