১৪ জ্যৈষ্ঠ  ১৪২৭  বৃহস্পতিবার ২৮ মে ২০২০ 

Advertisement

দশমীতে জমজমাট মুখার্জিদের পুজো, রানি-কাজলের সঙ্গে সিঁদুর খেললেন করণ জোহর

Published by: Sandipta Bhanja |    Posted: October 8, 2019 9:09 pm|    Updated: October 8, 2019 9:17 pm

An Images

তপন বকসি, মুম্বই:  শারদোৎসবের শেষবেলায় দশমী উপলক্ষে মুখার্জিদের বাড়ির পুজোয় যেন চাঁদের হাট বসেছে। এরকম একটি ফ্রেম বাঙালিরা স্বপ্নে দেখেন। করণ জোহর, কাজল, রানি মুখোপাধ্যায়, তানিশা মুখোপাধ্যায়, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, একফ্রেমে সবাই, ভাবা যায়! অবাক হওয়ার মতোই! কিন্তু মু্ম্বইয়ের খ্যাতনামা সেলেবপুজোর মধ্যে অন্যতম অর্থাৎ রানি-কাজলদের বাড়ির পুজোয় মঙ্গলবার ঠিক এরকমই এক বিরল দৃশ্য দেখা গেল।

[আরও পড়ুন:  প্রথমবার স্বামী করণকে নিয়ে বোনেদের সঙ্গে সিঁদুর খেললেন বিপাশা]

বাঙালি হয়ে দশমীতে সিঁদুর খেলার আমেজে মাতবেন না, তা আবার হয় নাকি! কাজল, রানি, তানিশা তিন বোনের সঙ্গে দিব্যি বিজয়া দশমীর আমেজে গা ভাসালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শুধু তাই নয়, দশমী উদযাপনে মুখার্জিদের বাড়ির পুজোয় হাজির হয়েছিলেন বলিউডের আরও এক খ্যাতনামা পরিচালক, করণ জোহর। জুহুর মুখার্জিদের পুজোয় কাজলের সঙ্গে সিঁদুর খেলায় তিনিও সেই বিশেষ মুহূর্তে সঙ্গী হলেন। প্রিয় বান্ধবী কাজলকে জড়িয়ে ছবিও তুলেছেন করণ। রীতি মেনে অভিনেত্রী রানিও বিদায় বেলায় বরণ করলেন মা দুর্গাকে। তার অন্যথা হল না কাজলের ক্ষেত্রেও। শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর, একেবারে সাবেকী সাজে এদিন ধরা দিলেন বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী কাজল এবং রানি মুখোপাধ্যায়। বাঙালিয়ানার আমেজে মেতে উঠতে মুখার্জিদের দুই জামাই অভিনেতা অজয় দেবগণ এবং প্রযোজক আদিত্য চোপড়াও হাজির ছিলেন সেখানে। অনুরাগীদের বিজয়া দশমীর শুভেচ্ছাও জানিয়েছেন তাঁরা।

 

[আরও পড়ুন:  ‘মমতা ধর্মনিরপেক্ষ হলে নুসরত নয় কেন?’ মৌলবাদীদের পালটা প্রশ্ন তসলিমার]

শুধু দশমীর দিনই নয়, সপ্তমী এবং অষ্টমী উপলক্ষেও জুহুর মুখার্জিদের পুজোয় ভীড় করেছিলেন বলিউড তারকারা। এসেছিলেন বলিউডের  শাহেনশা অমিতাভ বচ্চন খোদ। কারণ যতই হোক, তিনিও তো বাংলারই জামাই। বিগবি’ সঙ্গে ছিলেন স্ত্রী জয়া বচ্চনও। আলিয়া ভাট, রণবীর কাপুর এবং বাবা রাকেশ রোশনকে নিয়ে দুর্গা পুজোর আমেজে মেতে উঠতে এসেছিলেন হৃতিকও। বড়দিনে মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। তাই পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় আমন্ত্রণ পেয়ে মা দুর্গার অমোঘ আকর্ষণ আর  এড়াতে পারেননি আলিয়া-রণবীর। মহানবমীর সকালেই লাল শাড়িতে সেজেগুজে মণ্ডপে চলে এসেছিলেন আলিয়া ভাট। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement