১ আশ্বিন  ১৪২৫  মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮  |  পুজোর বাকি আর ২৮ দিন

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও রাশিয়ায় মহারণ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকের কিশোর কিশোরী বা যুবক যুবতীদের মনে ‘কুছ কুছ হোতা হ্যায়’ এখনও অমলিন। শাহরুখ-কাজল-রানির এই ত্রিকোণ প্রেমের গল্প সেই সময় অনেক সাড়া ফেলেছিল। এই ছবি দিয়েই পরিচালনার জগতে পা রেখেছিলেন করণ জোহর। আর প্রথম ছবিতেই বাজিমাত করে দিয়েছিলেন তিনি। এবার তিনি পোক্ত পরিচালক। তাই হয়তো নিজের ব্লকবাস্টার ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সিক্যুয়েল তৈরি করার চিন্তা ভাবনা শুরু করেছেন তিনি।

একটি সাক্ষাৎকারে করণ জোহর গত বছর জানিয়েছিলেন, “যখন ছবির চিত্রনাট্য লিখি তখন আমার বয়স ছিল ২৪ বছর। কিন্তু এখন ওই একই চিত্রনাট্য আমি লিখতে পারব না। আজ যখন আমি কুছ কুছ হোতা হ্যায় বা কভি খুশি কভি গম দেখি, অবাক হয়ে যাই। কেন আমি এসব লিখেছিলাম, কী করেই বা লিখলাম? আমার মনে এসব এল কী করে?”

সমাবর্তন বিতর্কের মধ্যেই নন্দনে সৌমিত্রকে ডি-লিট সম্মান প্রেসিডেন্সির ]

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ, কাজল আর রানি ছাড়াও ছিলেন সানা সইদ, অনুপম খের, রিমা লাগু ও ফরিদা জালাল। ক্যামিও চরিত্রে ছিলেন সলমন খান। এবার কিন্তু তাঁরা আর থাকছেন না। করণ জোহর জানিয়েছেন, এবার যদি তাঁকে ‘কুছ কুছ হোতা হ্যায়’ বানানো হয়, তার স্টারকাস্ট ঠিক করে ফেলেছেন তিনি। কেন্দ্রীয় চরিত্রে তিনজনকে ভেবে রেখেছেন তিনি। রাহুল, অঞ্জলি আর টিনার চরিত্রের জন্য তাঁর পছন্দ রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবী কাপুর। তবে চরিত্রের নাম একই থাকবে কি না, তা ভাঙেননি করণ।

রণবীর আর আলিয়ার কেমিস্ট্রি এখন বেশ ভাল। সম্প্রতি দু’জনে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করেছেন একসঙ্গে। শোনা যাচ্ছে তাঁরা নাকি তাঁদের সম্পর্ক রিল লাইফ থেকে রিল লাইফে সরিয়ে এনেছেন। তাই একে অপরের সঙ্গে বেশ স্বচ্ছ্বন্দ্য তাঁরা। এছাড়া রণবীর ও আলিয়ার সঙ্গে ইতিমধ্যেই কাজ করেছেন করণ। জাহ্নবীর সঙ্গেও কাজ করেছেন। অতএব তিনজনকে একফ্রেমে আনতে অসুবিধা হবে না করণের। তাই ‘কুছ কুছ হোতা হ্যায় ২’ যদি হয়, পরিচালকের কাছে অন্তত তাঁর সেরাটা দেওয়ার সুযোগ থাকবে ষোলো আনা।  

মা ও ছেলের সম্পর্কের সমীকরণ দেখাবে ‘অব্যক্ত’ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং