BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

‘মাদক সেবনকে সমর্থন করি না’, অভিযোগ উঠতেই সাফাই করণ জোহরের

Published by: Sayani Sen |    Posted: September 26, 2020 10:31 am|    Updated: September 26, 2020 11:05 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ড নিয়ে সরগরম বি টাউনের অন্দরমহল। একে একে নাম জড়িয়েছে অনেকের। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে পরিচালক করণ জোহরের (Karan Johar) বিরুদ্ধেও। মাদকযোগ সত্যিই কতটা গভীর, তা খতিয়ে দেখছেন NCB আধিকারিকরা। তবে তদন্তের গতিপ্রকৃতি সেভাবে এগনোর আগেই এ বিষয়ে মুখ খুললেন পরিচালক। কোনওদিন মাদকসেবন করেননি। এমনকী কাউকে মাদক নেওয়ার কথাও বলেননি বলেই অবস্থান স্পষ্ট করলেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তের নেমেই মাদক প্রসঙ্গের সূত্রপাত। আদৌ অভিনেতার মৃত্যুর সঙ্গে মাদকযোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই তদন্তের প্রসঙ্গেই এত জলঘোলা।  আর তাতেই নতুন করে প্রশ্ন উঠছে করণ জোহরের এক বছরের পুরনো ‘ড্রাগ পার্টি’র ভিডিও নিয়ে। পার্টিতে দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ান, মালাইকা আরোরা, ভিকি কৌশল, জোয়া আখতার, শাহিদ কাপুর, আলিয়া ভাট, রণবীর কাপুর-সহ বহু তারকাই ছিলেন। অভিযোগ, অন্যান্য হাউস পার্টির মতো করণ জোহরের বাড়ির পার্টিতেও নাকি মাদক সেবন করা হয়েছে। খোদ ‘মণিকর্ণিকা’ কঙ্গনা রানাউতও করণের বিরুদ্ধে তেমন অভিযোগ এনেছেন। যদিও কঙ্গনা এবং করণের সম্পর্ক যে মোটেও ভাল নয়, তা জানতে বাকি নেই কারও।

[আরও পড়ুন: বিরুষ্কা-গাভাসকর তরজায় এবার ঢুকে পড়লেন কঙ্গনা, স্বভাবসিদ্ধভাবেই খোঁচা দিলেন অনুষ্কাকে]

নিজের বিরুদ্ধে ওঠা সেই সমস্ত অভিযোগই খারিজ করে দিলেন করণ। তাঁর দাবি, যা বলা হচ্ছে তা পুরোটাই ভিত্তিহীন। পাশাপাশি করণের আরও দাবি, NCB দপ্তরে হাজিরা দেওয়া ক্ষিতীশ রবিপ্রসাদ এবং অনুভব চোপড়াকে ব্যক্তিগতভাবে চেনেন না তিনি। তাঁদের অকারণের করণের ঘনিষ্ঠ বলে দাবি করা হচ্ছে বলেও অভিযোগ বলি পরিচালকের। উল্লেখ্য, গত বছর ধর্মাটিক এন্টারটেনমেন্টের সঙ্গে যুক্ত হয়েছিলেন ক্ষিতীশ। একটি প্রজেক্টের এক্সিকিউটিভ প্রোডিউসারও ছিলেন। যদিও ওই প্রজেক্টের কাজ বেশিদূর এগোয়নি। আর করণের দাবি, অনুভব চোপড়া কোনওদিনই ধর্মা প্রোডাকশনের কর্মী ছিলেন না। কেবল ২০১১ থেকে ২০১৩ সালের মধ্যে ধর্মার সঙ্গে দু’টি প্রজেক্টে কাজ করেছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘মাল’ খাওয়া সব বাঙালিই জেলে যাবে! দীপিকার সমর্থনে টুইটারে বিস্ফোরক স্বস্তিকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement