Advertisement
Advertisement

Breaking News

Kangana Ranaut

চড়কাণ্ড নিয়ে মুখ খুললেন করণ, কঙ্গনার সঙ্গে আদায় কাঁচকলা সম্পর্কের ইতি?

চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে চড় মারেন মহিলা জওয়ান কুলবিন্দর কৌর।

Karan Johar speaks up about Kangana Ranaut slap incident
Published by: Sayani Sen
  • Posted:June 12, 2024 10:50 pm
  • Updated:June 12, 2024 10:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বি টাউনে দুজনেরই বিচরণ। তবে সম্পর্ক একেবারেই আদায় কাঁচকলায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কাদা ছোড়াছুড়িও কম হয়নি দুজনের মধ্যে। গত প্রায় ৬ বছর ধরে সম্পর্কের অবনতি হয়েছে বই উন্নতি হয়নি। কিন্তু কঙ্গনার চড়কাণ্ডই যেন বদলাল সব কিছু। চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে চড় মারেন মহিলা জওয়ান কুলবিন্দর কৌর। তাতেই শোরগোল সারা দেশে। সদ্য জয়ী বিজেপি প্রার্থী কঙ্গনা রানাউতের পাশে দাঁড়ালেন পরিচালক করণ জোহর।

পরিচালক সাফ জানালেন, কাউকে মারধর করা এবং অপমানকে সমর্থন করেন না তিনি। নিরাপত্তারক্ষীর চড় মারাকে ‘উগ্রতা’ হিসাবেই দেখছেন। কোনও পরিস্থিতিতে নিরাপত্তারক্ষী কুলবিন্দরকে মোটেও সমর্থন করেন না বলেই জানান করণ। এর আগে হৃতিক রোশনও পাশে দাঁড়ান কঙ্গনার। এই ঘটনার বিরোধিতা করা একটি পোস্টে লাইক দেন হৃতিক। এমনকী, কঙ্গনা যাকে ‘বলিউড মাফিয়া’করণ জোহরের শিবিরের বলে বারবার কটাক্ষ করেছেন, সেই আলিয়া ভাটও নাকি পোস্টে লাইক দেন। লাইক দেন সোনাক্ষী সিনহা, জোয়া আখতার, সোনি রাজদানরা।

Advertisement

[আরও পড়ুন: ভেজা শরীরে সিগারেটে সুখটান বিক্রমের, ভিডিও শেয়ার করে বিশেষ ঘোষণা অভিনেতার]

চড়কাণ্ডে আপাতত সরগরম সোশাল মিডিয়া। মহিলা জওয়ানের পাশে দাঁড়িয়েছেন সুরকার বিশাল দদলানি। জওয়ানকে চাকরির প্রস্তাবও দিয়েছেন তিনি। নেটিজেনদের একাংশও, এই চড়কে সমর্থন করে। তবে তাদের তীব্র বিরোধিতা করেন শাবনা আজমি। x হ্যান্ডলে তিনি লেখেন, “সমবেতভাবে যাঁরা চড়কাণ্ড উদযাপন করছেন, তাঁদের মধ্যে আমি নেই।”

Advertisement

[আরও পড়ুন: ‘১২ বছরের অপেক্ষা…’, শিবপ্রসাদের পোস্টে ‘বহুরূপী’ নিয়ে আবেগঘন বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ