BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Raj Kundra Case: পদবি এক হওয়ার খেসারত, সম্মানহানির আশঙ্কায় অভিনেতা করণ কুন্দ্রা

Published by: Suparna Majumder |    Posted: July 27, 2021 10:42 am|    Updated: July 27, 2021 10:42 am

Karan Kundra mistaken as Raj Kundra, worried about his image | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নামের ভ্রান্তিবিলাসে বেজায় বিড়ম্বনায় পড়েছেন হিন্দি টেলিভিশন ও ওয়েবের জনপ্রিয় অভিনেতা করণ কুন্দ্রা (Karan Kundra)। পর্ন ফিল্ম কাণ্ডে গ্রেপ্তার হয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এদিকে তাঁকে জবাবদিহি করতে হচ্ছে। কুন্দ্রা পদবি হওয়ার কারণেই অনেকে তাঁকেই পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত হিসেবে ধরে নিচ্ছেন। এতেই বিড়ম্বনায় পড়েছেন তারকা।

Karan Kundra mistaken as Raj Kundra, worried about his image

২০০৯ সালে ‘কিতনি মহব্বত হ্যায়’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে অভিনয় শুরু করেছিলেন করণ। তারপর বহু সিরিয়ালে অভিনয় করেছেন। পেয়েছেন জনপ্রিয়তা। ‘১৯২১’, ‘ডলি কিট্টি অউর ওহ চমকতে সিতারে’ ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ৩৬ বছরের অভিনেতা জানান, এর আগেও কুন্দ্রা পদবির জন্য তাঁকে ভুল বোঝা হয়েছে। অনেকেই তাঁকে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী ভেবেছিলেন। তবে এবারে পর্ন ফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রার নাম জড়ানোয় বিপাকে পড়েছেন। অনেকেই ফোন করছেন, মেসেজ এসেই চলেছে। আবার তাঁর ছবি ব্যবহার করে খবরও করা হচ্ছে। এতে তাঁর সম্মানহানির আশঙ্কা করছেন করণ। ইনস্টাগ্রামে ক্ষোভও প্রকাশ্য করেছেন ৩৬ বছরের অভিনেতা।

[আরও পড়ুন: অনলাইনে ফাঁস ‘মিমি’, সময়ের আগেই ছবি মুক্তি পেল Netfilx-এ]

পর্ন ফিল্ম তৈরির অভিযোগে ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল রাজ কুন্দ্রাকে। মঙ্গলবার তাঁর পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। গ্রেপ্তারির খবর নাকি আগেই আন্দাজ করেছিলেন কুন্দ্রা। এই কারণে মোবাইল ফোনও পালটে ফেলেছিলেন তিনি। কিন্তু তাতে রক্ষা পাননি। ইতিমধ্যেই রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বাড়ি-অফিসে তল্লাশি চালিয়েছেন ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। রাজের অফিসে গুপ্ত আলমারির হদিশও পাওয়া গিয়েছে। বিদেশি ব্যাংকের সঙ্গে তাঁর লেনদেনের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। রাজের বিরুদ্ধে রাজসাক্ষী হচ্ছেন তাঁর কোম্পানিরই চার কর্মী। অন্যদিকে, এই বিষয়ে অভিনেত্রী শার্লিন চোপড়াকে (Sherlyn Chopra) সমন পাঠানো হয়েছে। ইতিমধ্যেই বম্বে হাই কোর্টে আগ্রিম জামিনের জন্য আবেদন জানিয়েছেন শার্লিন।

[আরও পড়ুন: ছেলের নাম জোভান রাখলেন হরভজন ও গীতা, কী অর্থ এই নামের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×