৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অনলাইনে ফাঁস ‘মিমি’, সময়ের আগেই ছবি মুক্তি পেল Netfilx-এ

Published by: Suparna Majumder |    Posted: July 26, 2021 10:14 pm|    Updated: July 26, 2021 10:14 pm

Kriti Sanon and Pankaj Tripathi starrer Mimi released early on Netflix after online leak | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাকার্সদের উপদ্রবে আগেভাগেই নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়ে গেল কৃতি স্যানন ও পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ছবি ‘মিমি’ (Mimi Film)। ৩০ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তার বদলে সোমবার থেকেই স্ট্রিমিং জায়েন্টে দেখা যাবে পরিচালক লক্ষ্ণণ উটেকরের ছবিটি।

পাইরেসির সমস্যা বলিউডে নতুন নয়। এর আগে বহু ছবিকে এই সমস্যার মধ্যে পড়তে হয়েছে। কিছুদিন আগে সলমন খানের ‘রাধে’ সিনেমাও অনলাইনে লিক করে দেওয়া হয়েছিল। সে ছবির প্রচারের সময়ও পাইরেসির বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন ভাইজান। এবারে কৃতি ও পঙ্কজের ছবির ক্ষেত্রেও একই ঘটনা ঘটলে আগেভাগে ছবি রিলিজের সিদ্ধান্ত নেন পরিচালক দীনেশ ভিজান।

[আরও পড়ুন: কুন্দ্রা কাণ্ডে নাম জড়াল ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত Flora Saini’র, ক্ষিপ্ত অভিনেত্রী]

১৩ জুলাই ‘মিমি’র ট্রেলার প্রকাশ্যে এসেছিল। তা দেখে যেটুকু জানা গিয়েছিল, তাতে রাজস্থানের এক নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন কৃতি স্যানোন (Kriti Sanon)। আর ট্যাক্সি ড্রাইভার ভানুর ভূমিকায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)। সারোগেসির মাধ্যমে অন্তঃসত্ত্বা হয়ে অর্থ উপার্জনের প্রস্তাব মিমিকে দেয় ভানু। সেই প্রস্তাবে রাজিও হয়ে যায় মিমি। কিন্তু সন্তানসম্ভবা হওয়ার পরই ঘটে বিপত্তি। বিদেশের যে দম্পতি সারোগেসির প্রস্তাব দিয়েছিল, তারা আচমকা পিছু হটে যায়। মিমি পড়ে মহা বিপাকে। একদিকে সমাজের লাঞ্ছনা, অন্যদিকে পরিবারের গঞ্জনা। এই দুইয়ের মাঝে পড়ে মিমি আচমকা সকলকে বলে, ভানুই তার সন্তানের বাবা।

কমেডির মোড়কেই সারোগেসির মতো একটি গুরুত্বপূর্ণ বিষয় ছবিতে তুলে ধরেছেন পরিচালক লক্ষ্মণ উটেকর (Laxman Utekar)। কৃতি-পঙ্কজ ছাড়াও মনোজ পাহওয়া, সুপ্রিয়া পাঠক, স্মিতা জয়কর ও মারাঠি অভিনেত্রী সাই তামহানকর। ৩০ জুলাইয়ের বদলে সোমবার থেকেই নেটফ্লিক্সের পর্দায় দেখে নিতে পারবেন ছবিটি।

[আরও পড়ুন: ‘কত চিঠি লিখত…’, হিমাচলের ভূমিধসে ডাক্তার অনুরাগীর মৃত্যুতে শোকাহত কঙ্গনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×