BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বিকিনি পরেই করিনার যোগাসন! শরীরজুড়ে বইল শুধুই উষ্ণতা

Published by: Suparna Majumder |    Posted: June 21, 2021 4:00 pm|    Updated: June 21, 2021 5:10 pm

Kareena Kapoor Khan celebrate International Yoga Day with her bikini avatar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন দেখি কী কাণ্ড! ছোট্ট দুই ছেলেকে ঘরে রেখে সকাল সকাল সমুদ্রের ধারে দৌড় দিলেন করিনা (Kareena Kapoor Khan)। আর শুধুই কি দৌড়! সাদা ছাপা ছাপা বিকিনি পরে সৈকতের বালিতে করিনা সকাল সকালই কেরামতি দেখিয়ে ফেললেন। তা হঠাৎ এমন কাণ্ড কেন করে বসলেন তৈমুরের (Taimur Ali Khan) মা?

গোটা বিশ্ব মেতেছে আন্তর্জাতিক যোগ দিবসে (International Yoga Day)। সাধারণ মানুষ থেকে সেলেব সবাই সোমবার সকাল থেকেই যোগাসন নিয়ে মাতামাতি শুরু করে দিয়েছেন। নিজেদের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভিডিয়ো শেয়ার করছেন। ট্রেন্ড ফলো করলেন করিনা কাপুর খানও। তবে যেহেতু সব সময়ই হটকে করিনা, সেহেতু তাঁর যোগা করার স্টাইলও একেবারেই হটকে। তাই তো সবাইকে তাক লাগিয়ে টু পিস বিকিনি পরেই সমুদ্রের ধারে করিনা পৌঁছে গেলেন যোগা করতে। এক পায়ে দাঁড়িয়ে, দু’হাত তুলে করিনা সবাইকে জানিয়ে দিলেন ফ্রি ইওর মাইন্ড! করিনার ইনস্টাগ্রামের স্টোরিতে ফুটে উঠল তাঁর এই হট যোগাসনের ছবি। ছিপছিপে কোমরের ভাঁজে করিনা যেন ফুঁ দিয়ে উড়িয়ে দিলেন তাঁর বয়সকে। কে বলবে, করিনা এখন দু-সন্তানের মা!

Kareena Kapoor Khan Instagram story

[আরও পড়ুন:‘ভালবাসা বিরল’, নুসরতের বেবি বাম্পের ছবি পোস্টের পরই যশের ইনস্টা স্টোরি নিয়ে গুঞ্জন]

শরীরকে নিয়ে কীভাবে খেলতে হয়, তা ভালই জানা আছে করিনার। তৈমুর তখন গর্ভে। মেদ বাড়িয়ে জিরো ফিগার করিনা তখন স্থূলকায়। শরীরের এদিক-ওদিক থেকে মেদ যেন ঝরে পড়ছে। সে সময় ‘কফি উইথ করণ’ শোয়ে এসে করিনা জানিয়ে ছিলেন, শরীর নয়, আপাতত সন্তান নিয়ে ভাবছি। বাচ্চা হলেই তারপর ফের মেদ নিয়ে ভাবা যাবে। প্রথম সন্তান তৈমুর এল করিনার কোল আলো করে। মাত্র এক মাসেই মেদ ঝরিয়ে ফের চাবুক হয়ে উঠলেন করিনা। কাজ শুরু করলেন চুটিয়ে।

দ্বিতীয় সন্তানের সময়ও একই রুটিন ফলো। এমনকী, সন্তান গর্ভে নিয়ে একের পর এক শুটিং করেছেন। শেষ করেছেন আমির খানের সঙ্গে নতুন ছবি লাল সিং চাড্ডা। একের পর এক শেষ করেছেন বিজ্ঞাপনের কাজ। শুধু তাই নয়, দ্বিতীয় সন্তানের জন্মানোর পর চট করেই ফিরেছেন শুটিং ফ্লোরে। শরীর থেকে বেবি ফ্যাট ঝরিয়ে এখন ফের ফিটফাট করিনা। আর তার প্রমাণ এই বিকিনি হট যোগাতেই!

করিনার এই স্টোরি দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছেন তাঁর ভক্তরা। নিন্দুকেরা কুকথা বললেও, ফিটনেস প্রেমীরা বলছেন, মা হওয়ার পরও ছিপছিপে গড়নে ফিরে আসাকে একেবারে জলভাত করে ফেলেছেন সইফের (Saif Ali Khan) বেবো।

[আরও পড়ুন: ‘২০ দিনও ভালভাবে সংসার করেননি পিংকি’, স্ত্রীর বিরুদ্ধে পালটা অভিযোগ কাঞ্চনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement