BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘প্রকৃত ভালবাসা বিরল’, নুসরতের বেবি বাম্পের ছবি পোস্টের পরই যশের ইনস্টা স্টোরি নিয়ে গুঞ্জন

Published by: Sayani Sen |    Posted: June 21, 2021 2:52 pm|    Updated: June 21, 2021 4:27 pm

Buzz over actor Yash Dasgupta's insta story । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবৃতি প্রকাশ করে ‘দাম্পত্য’ সম্পর্ক নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। বেবি বাম্পের ছবিও নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তবে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে হাজারো প্রশ্নবাণ ধেয়ে এলেও তাতে নিশ্চুপ বসিরহাটের তৃণমূল সাংসদ। মুখে কুলুপ যশেরও (Yash Dasgupta)। তবে তাঁর ইনস্টা স্টোরি নিয়েই শুরু হল নয়া গুঞ্জন।

প্রায় প্রতিদিনই যশ (Yash Dasgupta) ও নুসরত (Nusrat Jahan) কিছু না কিছু ইনস্টা স্টোরি দেন। আর সেদিকে এখন নজর সকলের। তাই যশের ইনস্টা স্টোরি নিয়েও চলছে জোর চর্চা। ঠিক কী রয়েছে যশের ইনস্টা স্টোরিতে? লেখা রয়েছে, “Real love is rare but fake words and promises are everywhere” অর্থাৎ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “প্রকৃত ভালবাসা বিরল কিন্তু মিথ্যে শব্দ এবং প্রতিশ্রুতিই এখন সর্বত্র।” প্রশ্ন উঠছে, তবে কি নুসরতের (Nusrat Jahan) সঙ্গে সম্পর্কের গুঞ্জন প্রসঙ্গে কোনও বার্তা দিলেন যশ। যদিও সে বিষয়ে কিছুই জানা যায়নি।

Yash

[আরও পড়ুন: ‘২০ দিনও ভালভাবে সংসার করেননি পিংকি’, স্ত্রীর বিরুদ্ধে পালটা বিস্ফোরক কাঞ্চন]

গত ২০১৯ সালে ঘটা করে নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ে’ হয় নুসরতের। তুরস্কের সেই এলাহি ‘বিয়ে’র দিকে নজর ছিল সকলের। কলকাতায় গ্র্যান্ড রিসেপশন আয়োজনও করেন নুসরত। এমনকী মুসলমান পরিবারের সন্তান হয়ে নিখিলকে ‘বিয়ে’র পর সিঁদুর পরা নিয়ে বারবার মৌলবাদীদের রোষের শিকার হন নুসরত। তার তীব্র বিরোধিতাও করেন তিনি। অথচ সব কিছুর পরে বিবৃতি জারি করে নুসরত জানিয়ে দেন, ‘বিয়ে’ বৈধ নয়। লিভ ইন সম্পর্ক ছিল তাঁর। আবার তারই মাঝে সামনে এসেছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’। ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় তাঁদের মধ্যে ‘প্রেমের সম্পর্ক’ গড়ে ওঠে বলেই খবর। এদিকে আবার সামনে এসেছে নুসরতের বেবি বাম্পের খবর। সন্তানের বাবা যে তিনি নন, তা সাফ জানিয়ে দিয়েছেন নিখিল। তবে কি যশের সঙ্গে নয়া ইনিংস শুরু করতে চলেছেন নুসরত, এই জল্পনায় মশগুল বিনোদুনিয়া। তারই মাঝে যশের ‘বিরল ভালবাসা’ ইনস্টা স্টোরি নিয়ে যে আলোচনা হওয়ারই ছিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: বিতর্ক উপেক্ষা করে এবার নিজেই বেবি বাম্পের ছবি পোস্ট নুসরতের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement