BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বিতর্ক উপেক্ষা করে এবার নিজেই বেবি বাম্পের ছবি পোস্ট নুসরতের!

Published by: Sulaya Singha |    Posted: June 20, 2021 5:09 pm|    Updated: June 20, 2021 5:09 pm

Bengali actress Nusrat Jahan shows her baby bump on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহান অন্তঃসত্ত্বা। এমন খবর সামনে আসার পর থেকেই বিস্তর জলঘোলা শুরু হয়েছে। নুসরতের (Nusrat Jahan) সন্তানের বাবা কে? এ প্রশ্নেই এখন সরগরম নেটদুনিয়া। তবে সেসবে কান দেন না অভিনেত্রী-সাংসদ। তিনি সেলিব্রিটি। সর্বদা থাকেন লাইমলাইটে। রাজনীতি থেকে ব্যক্তিগত জীবন- সব নিয়েই যে আলোচনা-সমালোচনা হবে, তা তিনি ভালই জানেন। সুতরাং ‘কুছ পরোয়া নহি’! নিজের মতো করেই বাঁচতে ভালবাসেন নুসরত। আর তাই হাজার নিন্দা-সমালোচনার মধ্যেও নিজেই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করলেন তিনি।

নিখিলের সঙ্গে সম্পর্কে ইতি টেনে কি অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে প্রেম করছেন নুসরত? এই গুঞ্জনের মাঝেই আবার বোমা ফাটিয়েছিলেন অভিনেত্রী। বলে দেন, তুরস্কে নাকি তিনি নিখিল জৈনের সঙ্গে বিয়েই করেননি। বরং তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। তাই বিবাহবিচ্ছেদের কোনও প্রশ্নই নেই। এরপর থেকেই নেটদুনিয়ায় নিন্দার ঝড় ওঠে। প্রশ্ন ওঠে, তাহলে সরকারি নথিতে কেন স্বামীর নামের জায়গায় নিখিল জৈন লিখেছেন নুসরত? কেন সাংসদ হিসেবে শাখা-সিঁদুর পরে লোকসভায় হাজির হয়েছিলেন? তাহলে কি সবটাই মিথ্যে? এই নিয়ে আলোচনা যখন সপ্তমে, ঠিক তখনই জানা যায়, আগামী সেপ্টেম্বর মাসেই নাকি মা হতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: সিজন টুয়ের চূড়ান্ত সাফল্যের পর আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’, থাকছে বিশেষ চমক!]

প্রথমে নুসরত এনিয়ে কোনও মন্তব্য না করলেও পরে একটি ছবি প্রকাশ্যে আসায় বিষয়টি আরও পরিষ্কার হয়। ভাইরাল ছবিতে ধরা পড়ে নুসরতের বেবি বাম্প। এবার অবশ্য তিনি নিজেই তাঁর বর্তমান ছবি পোস্ট করলেন। যেখানে অনেকটাই স্পষ্ট বসিরহাটের সাংসদের বেবি বাম্প। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, নুসরতের গায়ে গোলাপি রঙের চাদর। আলতভাবে হাতটি রেখেছেন পেটের উপর। তবে ভালভাবে দেখলে নজরে পড়বে বেবি বাম্প। খোলা চুল আর মুখে একগাল হাসি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘উদারতাই সবকিছু বদলে দেয়।’ অর্থাৎ হাজার সমালোচনায় যে তিনি বিন্দুমাত্র বিচলিত নন, সেটাই বুঝিয়ে দিলেন। আর ছবিটি পোস্ট হওয়ার পর নতুন করে আবার নুসরতের সন্তানের পিতৃপরিচয়ের খোঁজ শুরু করেছে নেটিজেনরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খোলায় হামলার মুখে স্ত্রী পিংকি, দায়ের FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement