BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘২০ দিনও ভালভাবে সংসার করেননি পিংকি’, স্ত্রীর বিরুদ্ধে পালটা অভিযোগ কাঞ্চনের

Published by: Sayani Sen |    Posted: June 21, 2021 11:04 am|    Updated: June 21, 2021 3:58 pm

Actor Kanchan Mullick opens up about his wife Pinki Bhattacharya । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত-নিখিল, শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। তারই মাঝে এবার লাইমলাইটে কাঞ্চন মল্লিক ও পিংকি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন। ছোটপর্দার চেনা মুখ শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) ‘সম্পর্কের’ গুঞ্জনে টলিপাড়ায় তোলপাড়। কাঞ্চন এবং পিংকি দু’টি থানায় দু’জনেই একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছেন। স্বামী কাঞ্চনের (Kanchan Mullick) ‘ বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন পিংকি (Pinki Bhattacharya)। এবার স্ত্রীর বিরুদ্ধে সরব উত্তরপাড়ার তারকা তৃণমূল বিধায়ক।

পিংকি-কাঞ্চনের বিয়ে হয়েছে ন’বছর আগে। একটি পুত্রসন্তানও রয়েছে তাঁদের। তবে বর্তমানে কাঞ্চন মল্লিকের অভিযোগ, বিয়ে বহু বছর হলেও মাত্র ২০দিন সংসার করেছেন পিংকি। কাঞ্চনের মায়ের সঙ্গে পিংকি কখনওই থাকতে চাইতেন না বলেই অভিযোগ। কাঞ্চনের দাবি, মা এবং বাবার মৃত্যুর সময় পিংকিকে তিনি পাশে পাননি। শনিবার পিংকি (Pinki Bhattacharya) দাম্পত্য সম্পর্ক নিয়ে মুখ খোলেন। তারকা বিধায়কের বিরুদ্ধে সন্তানের খোঁজ না নেওয়ার বিস্ফোরক অভিযোগ করেন। স্ত্রীর এমন বিস্ফোরক অভিযোগে বিস্মিত কাঞ্চন। অভিনেতার দাবি, অভিযোগ শোনামাত্রই পিংকির সঙ্গে যোগাযোগ করেন তিনি। চেতলার ফ্ল্যাটে শ্রীময়ী চট্টরাজকে সঙ্গে নিয়ে যান। আর তারপরই পিংকি তাঁর উপর হামলা চালান। শ্যালকও তাঁকে অপমান করেন বলে অভিযোগ। ইতিমধ্যে চেতলা থানায় স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। যদিও তার আগেই নিউ আলিপুর থানায় কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে FIR করেছিলেন পিংকি।

[আরও পড়ুন: দরকার পড়েনি ওপেন হার্ট সার্জারির, মায়ের অসুখ সারিয়েছিল যোগাসনই, দাবি কঙ্গনার]

এদিকে, পিংকির অভিযোগ শুনে বিস্মিত শ্রীময়ীও। তাঁর দাবি, অভিনয় জীবনের শুরু থেকেই কাঞ্চন মল্লিকের সঙ্গে তাঁর পরিচয়। পিংকির সঙ্গেও সুসম্পর্ক ছিল তাঁর। বহুবার ভিডিও কলে কথা হয়েছে। ফ্ল্যাটে যাতায়াতও ছিল। কাঞ্চন-পিংকির ছেলের সঙ্গেও সম্পর্ক ভালই শ্রীময়ীর (Sreemoyee Chattoraj)। জন্মদিনে কেক এবং উপহারও পাঠিয়েছেন তিনি। ফ্ল্যাটে গিয়ে হামলা এবং ‘কাঞ্চনদা’র সঙ্গে সম্পর্কের অভিযোগও অস্বীকার করেছেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। কাঞ্চন এবং পিংকির দাম্পত্য সম্পর্কের সমীকরণের দিকেই এখন নজর সকলের। তবে এই পরিস্থিতিতে নিজের নাতনি পিংকিকে নিয়ে বেশ চিন্তায় দিদা সাবিত্রী চট্টোপাধ্যায়।   

[আরও পড়ুন: বিতর্ক উপেক্ষা করে এবার নিজেই বেবি বাম্পের ছবি পোস্ট নুসরতের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement