BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছোট ছেলেকে সঙ্গে নিয়ে দার্জিলিংয়ে করিনা কাপুর খান! বুধবার থেকে নতুন ছবির শুটিং শুরু

Published by: Akash Misra |    Posted: May 10, 2022 4:50 pm|    Updated: May 10, 2022 4:59 pm

Kareena Kapoor Khan in darjeeling for film shooting | Sangbad Pratidin

অভ্রবরণ চট্টোপাধ্যায়: সুজয় ঘোষের নতুন ছবিতে যে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) অভিনয় করতে চলেছেন, সে খবর নতুন নয়। এমনকী, সেই ছবির শুটিং হবে দার্জিলিংয়ে সে খবরও আগেই জানা গিয়েছিল। অবশেষে, শুরু হতে চলেছে করিনার সেই ছবির শুটিং। ছবির নাম ‘ডিভোশন’। মঙ্গলবার দুপুর নাগাদ বাগডোগরা বিমানবন্দরে পা রাখলেন সইফ ঘরণি। সঙ্গে তাঁর ছোট ছেলে জে আলি খান। সাদা টি শার্টে, ডেনিমে দেখা গেল করিনাকে। বিমানবন্দর থেকে বেরিয়েই করিনা রওনা দিলেন পাহাড়ের উদ্দেশে।

এই শুটিংয়ের সঙ্গে জড়িত লোকাল ম্যানেজার চৈতালি বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘বুধবার থেকে লাভায় শুরু হবে শুটিং। লাভার পর দার্জিলিংয়ে শুটিং করবেন করিনা। ছোট ছেলেকে সঙ্গে নিয়ে মোট ৮ দিন পাহাড়েই থাকবেন করিনা।’

বাগডোগরা বিমানবন্দরে করিনা কাপুর খান ও ছোট ছেলে জে।

[আরও পড়ুন: ১১ বছর পর অভিনয়ে ফিরছেন শর্মিলা ঠাকুর, সঙ্গে থাকছেন অমল পালেকর ও মনোজ বাজপেয়ী]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

সুজয়ের এই ছবির চিত্রনাট্য পড়ে নাকি করিনা হ্যাঁ করতে একটুও দেরি করেননি। সুজয়ের এই ছবিতেও উঠে আসবে রহস্য ও রোমাঞ্চের গল্প। দার্জিলিং পাহাড়ে রহস্যের ঘেরাটোপে পড়বেন করিনা কাপুর খান।

দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার এক মাস আগে আমির খানের সঙ্গে করিনা কাপুর শুটিং শেষ করেন ‘লাল সিং চাড্ডা’ ছবির। ছোট ছেলে জন্মানোর পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন করিনা। করিনা একাধিক  সাক্ষাৎকারে জানিয়েছিলেন ভাল চিত্রনাট্যের জন্য একেবারে মুখিয়ে রয়েছেন তিনি। শুধু তাই নয়, নিজের পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার কারণে সম্প্রতি হাতছাড়া হয়েছে ‘সীতা’ ছবিও। তাই এবার আর ঝুঁকি নিলেন না অভিনেত্রী। বেশি ভাবনা চিন্তা না করে সুজয়ের থ্রিলারে সবুজ সংকেত দিয়ে দিলেন করিনা কাপুর খান।

[আরও পড়ুন: নতুন কোন সমস্যার মুখে সেক্রেটারি অভিষেক? দেখুন ‘পঞ্চায়েত টু’ ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে