১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সাজা, আতঙ্কের মাঝেও স্বস্তিতে মোরানি পরিবার

Published by: Sandipta Bhanja |    Posted: April 10, 2020 7:11 pm|    Updated: April 10, 2020 7:11 pm

Karim Morani’s daughter Shaza Morani tests negative

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসায় সাড়া দিচ্ছেন সাজা মোরানি। চলতি সপ্তাহের গোড়ার দিকেই COVID-19 টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় তড়িঘড়ি তাঁকে হাসপাতাসে ভরতি করা হয়েছিল। মুম্বইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চলছে সাজার চিকিৎসা। তবে দিন কয়েক কাটতেই ফের টেস্ট করানো হয় সাজাকে। তখনই মিলল আশার খবর। শুক্রবার সেই টেস্টেরই রিপোর্ট প্রকাশ্যে এসেছে। চিকিৎসকরা জানিয়েছেন সাজার এবারের রিপোর্ট নেগেটিভ এসেছে। অতঃপর মোরানি পরিবারের সদস্যরা আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।

তবে এখনই কিন্তু হাসপাতাল থেকে ছাড়া হবে না সাজা মোরানিকে। আরও কয়েকদিন অবজার্ভেশনে রেখে পর পর আরও কয়েকবার টেস্ট করা হবে। আর তখন সব টেস্টের রিপোর্টই যদি নেগেটিভ আসে, তাহলেই একমাত্র তিনি বাড়ি যেতে পারবেন বলে জানা গিয়েছে। অন্যদিকে, পরিবারের আরও ২ সদস্য, সাজার বাবা তথা খ্যাতনামা বলিউড প্রযোজক করিম মোরানি এবং বোন জোয়া মোরানিও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। দিন দুয়েক আগেই, জোয়া হাসপাতাল থেকে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। এবার প্রকাশ্যে এল দিদি সাজা কেমন রয়েছেন, সে খবর। তবে জানা গিয়েছে, পরবর্তী কয়েকবারের টেস্টে রিপোর্ট নেগেটিভ আসার পর সাজাকে হাসপাতাল থেকে ছাড়া হলেও তাঁকে বাড়িতে আরও ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে।

[আরও পড়ুন: লকডাউনের জের, পিছিয়ে গেল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে]

প্রসঙ্গত, বুধবার সকালেই করিম মোরানির COVID-19 পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। ওদিকে সাজা মোরানির বোন জোয়াও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে রয়েছেন। মোরানি পরিবারের ৩ সদস্যের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই গোটা মোরানি আবাসন সিল করে দেওয়া হয়েছে মুম্বই প্রশাসনের তরফে। পরিবারের সকলে এই কদিন কার কার সংস্পর্শে এসেছেন যাবতীয় বিষয় খুঁটিয়ে দেখা চলছে। যদিও সাজার মা অর্থাৎ প্রযোজক করিমের স্ত্রী-সহ পরিবারের অন্যান্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে, তবুও কিছুতেই যেন স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছে না মোরানি পরিবার। কারণ, করোনা আক্রান্ত হয়ে বাড়ির দুই মেয়ে সাজা ও জোয়া এবং করিম হাসপাতালে ভরতি। করিম ও সাজা রয়েছেন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। কিন্তু জোয়া রয়েছেন কোকিলাবেনের আইসোলেশন ওয়ার্ডে। এরই মাঝে শুক্রবার খবর এল চিকিৎসায় ভালরকম সাড়া দিচ্ছেন সাজা মোরানি। কারণ, দিন কয়েক চিকিৎসার পর তাঁর প্রথম টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে।  

[আরও পড়ুন: ফের দরাজ অক্ষয়, করোনা মোকাবিলায় BMC কর্মীদের জন্য ৩ কোটি অর্থসাহায্য অভিনেতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে