৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লকডাউনের জের, পিছিয়ে গেল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে

Published by: Sandipta Bhanja |    Posted: April 10, 2020 4:52 pm|    Updated: April 10, 2020 4:52 pm

Due to lock down actress Puja Banerjee's marriage postponed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা রুখতে দেশজুড়ে লকডাউন। প্রয়োজনে এই পরিস্থিতি বাড়ানোর কথাও শোনা যাচ্ছে। এই মারণ ভাইরাসে কামড়ে যখন চারদিকে ত্রাস ছড়িয়েছে, এমতাবস্থায় বিয়ে পিছিয়ে দিতে বাধ্য হলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। আগামী ১৫ এপ্রিল, নববর্ষের দিন কুণাল বর্মার সঙ্গে সাত পাকে বাঁধার পড়ার কথা ছিল পূজার। কিন্তু এই পরিস্থিতিতে বিয়ে আপাতত স্থগিত রাখারই সিদ্ধান্ত নিয়েছেম পূজা এবং কুণাল।

করোনার জেরে অগত্যা সেলেবজুটির বিলাস বহুল বিয়ের ভাবনা বাতিল হয়েছে। তবে ১৫ এপ্রিল বিয়ের অনুষ্ঠান না হলেও পূজা জানিয়েছেন, এদিনই রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা দুজনে। কিন্তু, এই পরিস্থিতিতে সেটাও কতটা সম্ভবপর হয়ে উঠবে, তাতেও সন্দিহান ইন্ডাস্ট্রির একাংশ।  

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পূজা বলেছেন, “আশা করছি ১৫ এপ্রিল আমরা বিয়ের রেজিস্ট্রেশনটা অন্তত সেরে ফেলতে পারব। তবে সেটাও নির্ভর করছে লকডাউন পরিস্থিতির উপর। সেদিন সম্ভব না হলে আরও ১০ দিন পিছিয়ে দেব। দেখা যাক, এখন পরিস্থিতি কোন দিকে এগোয়, সেভাবেই সিদ্ধান্ত নেব।”

[আরও পড়ুন: ফের দরাজ অক্ষয়, করোনা মোকাবিলায় BMC কর্মীদের জন্য ৩ কোটি অর্থসাহায্য অভিনেতার]

প্রায় ৯ বছর আগে থেকে শোনা গিয়েছিল, পূজা বন্দ্যোপাধ্যায় নাকি প্রেম করছেন। কিন্তু সিনেদুনিয়ার বেশিরভাগ জুটির মতো তিনিও এই বিষয়ে কখনও মুখ খোলেননি। বারবার বলেছেন কুণাল বর্মা তাঁর ‘ভাল বন্ধু’। কিন্তু বছর দুই আগে, ২০১৭ সালে আচমকাই বাগদান সেরে ফেলেন পূজা ও কুণাল। কিন্তু তারপর আর কোনও খবর পাওয়া যায়নি। বাগদানের পর ফের কাজের জগতে ফিরে যান দু’জনে। ক্যালেন্ডারের পাতায় তারপর কেটে গিয়েছে ২ দুটো বছর। কিন্তু বিয়ে নিয়ে কোনও উচ্চবাচ্য হয়নি। বরং কাজের জগতে বেশ ব্যস্ত ছিলেন পূজা। টেলিভিশন এবং বড়পর্দার পর ডেবিউ করে ফেলেছেন ওয়েব প্ল্যাটফর্মেও। তবে এখন আপাতত ফাঁকা, তাই এর মাঝেই আগামী ১৫ এপ্রিল দীর্ঘ দিনের প্রেমিক কুণাল বর্মার সঙ্গে বিয়েটা সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছিলেন পূজা। চলতি বছরের নারী দিবসেই সেকথা প্রকাশ্যে জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু শেষরক্ষে আর হল কই! করোনার জেরে সব প্ল্যান ভেস্তে গেল।

তবে দুশ্চিন্তা হলেও বিয়ে নিয়ে এক্সাইটমেন্ট কিন্তু কমেনি তারকাজুটির। কুণালের কথায়, “বিয়ে নিয়ে আমার মা ও গোটা পরিবার খুব উৎসাহী। বিয়ের কেনাকাটাও সব সারা। মা চেয়েছিলেন এক্কেবারে ‘ব্যান্ড বাজা বারাত’-এর মতো করেই আমাদের বিয়ের অনুষ্ঠান হোক। কিন্তু, খারাপ লাগছে মায়ের এই স্বপ্নটা আপাতত পূরণ হচ্ছে না। তবে বিয়ের জন্য আরও কয়েকমাস আমি অপেক্ষা করতে পারছি না। পূজা আর আমার মন দেওয়া-নেওয়া অনেক আগেই হয়ে গিয়েছে, এখন শুধু একটা সই-এর অপেক্ষা। যত শীঘ্র সেটা সম্ভব, ততই ভাল।” বলছেন কুণাল বর্মা।

[আরও পড়ুন: ‘আপনারাই বাস্তবের হিরো’, মুম্বই পুলিশকে অভিনবভাবে কুর্নিশ জানালেন বলিউড তারকারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে