১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, নিজের প্রথম জন্মদিন কীভাবে সেলিব্রেট করবে তৈমুর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 29, 2017 2:09 pm|    Updated: September 26, 2019 2:52 pm

Karisma Kapoor reveals Taimur Ali Khan's first birthday plans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একপ্রকার সেলিব্রিটি তকমা নিয়েই জন্মেছে সে। আর যতদিন যাচ্ছে, তার অনুগামীর সংখ্যা বেড়েই চলেছে। ছোটবড় কোনও পর্দাতেই দেখা যায়নি এখনও তাকে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে চর্চার অন্ত নেই। ঠিক ধরেছেন। তৈমুর আলি খানের কথাই হচ্ছে।

ছোট্ট তৈমুরের চোখ আর লাল টুকটুকে মুখের নতুন নতুন ছবি দেখার অপেক্ষা থাকেন নেটিজেনরা। দেখতে দেখতে এক বছরের হতে চলেছে সইফ-করিনা পুত্রের। অর্থাৎ সামনেই নেটদুনিয়ায় স্টার হয়ে ওঠা তৈমুরের প্রথম বছরের জন্মদিন। ২০ ডিসেম্বর ১ বছর পূর্ণ করবে খুদে নবাব। স্বাভাবিকভাবেই তার অনুগামীরা জানতে ইচ্ছুক কীভাবে নিজের প্রথম জন্মদিনটি সেলিব্রেট করবে সে। উত্তর দিলেন মাসি করিশ্মা কাপুর। কিন্তু তৈমুরের জন্মদিন নিয়ে খুব একটা আকর্ষণীয় পরিকল্পনার কথা শোনা গেল না তাঁর মুখে। সম্প্রতি তিনি বলেন, “হ্যাঁ। সামনেই তৈমুরের প্রথম জন্মদিন। নিঃসন্দেহে আমাদের কাছে একটা স্পেশাল দিন। গোটা পরিবারই বিষয়টি নিয়ে দারুণ উত্তেজিত। ওইদিন সমস্ত পরিবার একসঙ্গে হয়ে ঘরোয়া একটি পার্টি করার পরিকল্পনা রয়েছে। তবে খুব বড় করে কোনও সেলিব্রেশন হবে না।”

taimurcutefeaturepic-1

[অডিশনের নামে কুপ্রস্তাব, বিস্ফোরক অভিযোগ বাঙালি অভিনেত্রীর]

জন্ম থেকেই লাইমলাইটে তৈমুর। তার আসল-নকল ছবি নিয়ে কম টানাপোড়েন হয়নি৷ নাম নিয়েও হয়েছিল একপ্রস্থ বিতর্ক৷ আবার সম্প্রতি শোনা গিয়েছে মা করিনা কাপুর খানের সঙ্গে ‘বীরা দি ওয়েডিং’ ছবিতে একটি ক্যামিও রোলে দেখা যাবে বি-টাউনের এই খুদে তারকাকে। যদিও করিনার মুখপত্র এ খবরকে ভিত্তিহীন বলেছেন। তবে সেলিব্রেশন যাই হোক, জন্মদিনে নতুন পোশাকে তৈমুরের নানা মুডের ছবি ও ভিডিও দেখার অপেক্ষায় রইলেন তার ভক্তরা।

[সাধারণতন্ত্র দিবসেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের বহু প্রতীক্ষিত ছবি ‘প্যাডম্যান’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে