১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফিরছে ভূতুড়ে কমেডি, ভুলভুলাইয়া ২-এর ফার্স্ট লুকে চমকে দিলেন কার্তিক

Published by: Sulaya Singha |    Posted: August 19, 2019 12:17 pm|    Updated: August 19, 2019 12:17 pm

Kartik Aaryan posted first look of Bhool Bhulaiyaa 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকারে অট্টালিকার উপর তলায় গা ছমছমে নুপুরের শব্দ থেকে নানা অলৌকিক কাণ্ডকারখানা। আজও সিনেপ্রেমীদের হাতছানি দেয় ‘আমি যে তোমার’-এর সুর। ঠিক ধরেছেন, কথা হচ্ছে ‘ভুলভুলাইয়া’র। ভূতুড়ে পরিবেশ আর অক্ষয় কুমারের কমেডির মিশেলে বক্স অফিসে ঝড় তুলেছিল প্রিয়দর্শনের ছবিটি। এবার পালা সিক্যুয়েলের। সোমবারই ভুলভুলাইয়া ২-এর ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন খোদ ছবির নায়ক কার্তিক আরিয়ান।

[আরও পড়ুন: পর্দায় জন আব্রাহামের অ্যাকশনে মশগুল জওয়ানরা, ‘বাটলা হাউস’-এর অন্য দর্শক]

রবিবারই ইনস্টাগ্রামে কার্তিক জানিয়েছিলেন, দারুণ এক সারপ্রাইজ আসতে চলেছে। আর তারপরই প্রকাশ্যে এল ভুলভুলাইয়া ২-এ কার্তিকের লুক। ভুলভুলাইয়ায় ঠিক যে বেশে ধরা দিয়েছিলেন অক্ষয় কুমার, একেবারে সেই সাজেই দেখা মিলল কার্তিকের। হলুদ রঙের ধুতি আর কুর্তা, মাথায় হলুদ ফেটি, গলা ও হাতে রুদ্রাক্ষের মালা, কপালে তিলক আর চোখে সানগ্লাস। কার্তিকের লুক দেখে একঝলকে খিলাড়ি কুমার বলে ভুল হতে পারে। আরেকটি পোস্টারেও একই পোশাকে কার্তিক। তবে শুয়ে রয়েছেন একঝাঁক কঙ্কালের মাঝে। পোস্টারে লেখা ‘দ্য হন্টিং কমেডি রিটার্নস’। অর্থাৎ বড়পর্দায় ফিরছে ভূতুড়ে কমেডি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Amije tomaaar shudho je tomaar 🎶 .. #BhoolBhulaiyaa2 ✌🏻💀 .. . @bhushankumar @muradkhetani #KrishanKumar @tseriesfilms @cine1studios @aneesbazmee @farhadsamji #AakashKaushik @bhoolbhulaiyaa2movie @avigowariker

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ভুলভুলাইয়া। যেখানে মনোবিদের ভূমিকায় দেখা গিয়েছিল অক্ষয়কে। বন্ধু সাইনি আহুজার স্ত্রী বিদ্যা বালানের ‘ভূতুড়ে’ রোগ সারাতে অট্টালিকায় হাজিরে হয়েছিলেন তিনি। অক্ষয়-বিদ্যার দুর্দান্ত অভিনয় আর গোছানো গল্পই মন কেড়েছিল দর্শকদের। স্বাভাবিকভাবেই তাই এর সিক্যুয়েল নিয়েও উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। অক্ষয়ের জুতোয় পা গলিয়ে কার্তিক কেমন অভিনয় করেন, তা নিয়েও আগ্রহ তুঙ্গে। ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘লুকা ছুপি’র মতো ছবিতে দর্শকদের মন জয় করেছিলেন অভিনেতা। সুতরাং তাঁর থেকে প্রত্যাশা অনেকটাই। যদিও ছবির বাকি কলাকুশলীদের নাম এখনও সামনে আসেনি। টুইস্ট হিসেবে আবার ছবিতে আবির্ভূত হবেন অক্ষয়। তবে নায়কের সঙ্গে এবার বদলে গিয়েছে পরিচালকও। অনীশ বাজমী পরিচালিত ছবিটি আগামী বছর ৩১ জুলাই মুক্তি পাওয়ার কথা। ঠিক তার আগের দিনই মুক্তি পাবে রণবীর কাপুরের ছবি ‘শামশেরা’। ফলে বক্স অফিসে যে জোর টক্কর দেবে দুই ছবি, তা বলাই বাহুল্য। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Ghostbuster is all set to enter 🚪 Hare Ram Hare Ram 🎶 Hare Krishna Hare Ram 🎶 🤫 💀 ❤️ #Bhoolbhulaiyaa2 ✌🏻

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

[আরও পড়ুন: থ্রিলার ছবিতে অঙ্কুশ, বিপরীতে নুসরত ফারিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে