৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল এসভিএফ-এর ছত্রছায়া থেকে বেরিয়ে অন্যান্য প্রযোজনা সংস্থার সঙ্গেও কাজ করতে চলেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সেই জল্পনাই সত্যি হল এবার। এক প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে নতুন ছবি নিয়ে আসছেন অঙ্কুশ। ছবির নাম ‘ভয়’।

[আরও পড়ুন:  ফের মা হচ্ছেন লিজা হেডেন, সমুদ্র সৈকতে বিকিনি পরা ছবিতে প্রকাশ্যে অভিনেত্রীর ‘বেবি বাম্প’]

টলিউডের কর্মাশিয়াল ছবি মানেই অঙ্কুশ হাজরা। দক্ষিণী মশালা ফিল্মের রিমেকের অভেদ্য বাণ বললেও ভুল হবে না বইকি! অঙ্কুশ সম্পর্কে এমন ধারণাই পোষণ করেন দর্শকমহল। তবে এবার খানিক অন্য পথে হাঁটলেন অঙ্কুশ। আর রিমেক নয়। এমনকী বস্তাপচা ঘ্যানঘ্যানে রোম্যান্টিসিজম থেকেও দূরে। বরং, অঙ্কুশের ‘ভয়’ বাস্তবের অনেকটা কাছাকাছি। অভিনেতা নিজেও চাইছিলেন এবার রোম্যান্টিক ঘরানা থেকে বেরিয়ে একটু ভিন্ন স্বাদের ছবি করতে। এবার তাঁর সেই সাধই পূরণ হল। থ্রিলার ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরাকে। বিপরীতে বাংলাদেশের নায়িকা নুসরত ফারিয়া। অর্থাৎ বিরসা দাশগুপ্তর ‘বিবাহ অভিযান’-এর পর ফের একবার বড়পর্দায় দেখা যাবে অঙ্কুশ-নুসরত জুটিকে। পরিচালনায় রাজা চন্দ।

কী রকমের চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে? থ্রিলার ঘরানার এই ছবিতে এক সফল সাঁতার কোচের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। নিজের কেরিয়ার নিয়েও যে বেশ সন্তুষ্ট। তারই প্রশিক্ষণে দেশে-বিদেশে সুনাম অর্জন করুক ছাত্রছাত্রীরা, এটাই স্বপ্ন তাঁর। তাঁর বোন অটিজমে আক্রান্ত। বোনের শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে নুসরত ফারিয়াকে। কিন্তু এই সফল জীবনেই সেই প্রাণখোলা মানুষটির মধ্যে এক মৃত্যুভয় প্রবেশ করে। আর ঠিক সেখান থেকেই তাঁকে বেরিয়ে আসতে সাহায্য করে তাঁর বোনের শিক্ষিকা নুসরত। সেই ভয় থেকে কীভাবে সাঁতার কোচ অঙ্কুশকে সরিয়ে আনল শিক্ষিকা নুসরত? সেই গল্পই ফেঁদেছেন পরিচালক রাজা চন্দ

[আরও পড়ুন:  শুটিংয়ে সামান্য এসি নিয়ে বচসায় জড়ালেন রজতাভ-অপরাজিতা! তারপর…]

প্রসঙ্গত, এর আগেও সামাজিক ইস্যু নিয়ে ছবি তৈরি করেছেন রাজা চন্দ। সেপ্টেম্বরে শুরু হবে ‘ভয়’-এর কাজ। এরপর পরিচালক বাবা যাদবের নতুন ছবির কাজও রয়েছে অঙ্কুশের হাতে।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং