BREAKING NEWS

২৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৬ জুন ২০২০ 

Advertisement

বিয়ে করে কী বেহাল অবস্থা রুদ্র-অঙ্কুশের! ‘বিবাহ অভিযান’-এর ট্রেলারেই টুইস্ট

Published by: Sulaya Singha |    Posted: June 2, 2019 9:51 pm|    Updated: June 2, 2019 9:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত পাকে বাঁধা নাকি সাত পাক আসলে ধাঁধা? বিয়ের লাড্ডু খেতে তো বেশ লাগে, কিন্তু সংসার করা কি মুখের কথা? এসব প্রশ্নেরই উত্তর খুঁজতে আসছে বিরসা দাশগুপ্তের নতুন ছবি ‘বিবাহ অভিযান’। যে ছবির ট্রেলারে নজর কাড়লেন রুদ্র-সোহিনী-অনির্বাণ। হাসি-ঠাট্টা, রসিকতার মোড়কে যেখানে সাংসারিক জটিলতা আষ্টেপৃষ্টে ধরেছে দুই স্বামীকে।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছিল ছবির পোস্টার। কমেডির আভাস মিলেছিল সেখানেও। এবার ট্রেলারে তা-ই আরও প্রকট হল। তিন জোড়া নায়ক-নায়িকায় জমজমাট ছবির চিত্রনাট্য। অনির্বাণ ভট্টাচার্যর বিপরীতে প্রিয়াঙ্কা সরকার, অঙ্কুশ হাজরার নায়িকা নুসরত ফারিয়া এবং রুদ্রনীল ঘোষের জীবনসঙ্গী সোহিনী সরকার। শ্যামবর্ণ এবং খর্বকায় হওয়ায় রুদ্রনীলের বিয়ে হয়েছে একটু দেরীতে। সম্বন্ধ করে বিয়ে। রুদ্রনীলেরই বন্ধু অঙ্কুশ। সুবোধ বালক। ভবানীপুরের ছেলে। তারই স্ত্রী নুসরত। যে কিনা বরের মধ্যে ভাল রাঁধুনি খুঁজে পেতে চায়। দুই বন্ধু কখনও গোবেচারা স্বামী তো কখনও ধরা দিলেন ডাকাতের বেশে। বিয়ে করার পর দুজনেই টের পেয়েছে, মানুষ কেন সাত পাকে বাঁধা পড়ে। এদিকে প্রিয়াঙ্কার প্রেমে হাবুডুবু অনির্বাণ। সবমিলিয়ে জগাখিচুরি কাণ্ড। তবে সংলাপ ও চরিত্রদের কাণ্ডকারখানায় মজার রসদ প্রচুর। তাছাড়া প্রিয়াঙ্কা-অনির্বাণ জুটিতে যে একটা টুইস্ট রয়েছে, তার ইঙ্গিতও মিলছে খানিকটা। সতী-সাবিত্রী স্ত্রীর ভূমিকায় নজর কেড়েছেন সোহিনীও। বলাই যায়, ‘বিবাহ অভিযান’ ছবির গল্প আপাদমস্তক বাঙালিয়ানায় মোড়া।

[আরও পড়ুন: ‘২০ টাকার পকোড়া আনবেন?’ ম্যাচ চলাকালীনই কটাক্ষ পাক ক্রিকেটারকে]

বিরসার পরিচালনায় এহেন মেগা কাস্টের সঙ্গে সঙ্গে ছবির চমক গল্প, চিত্রনাট্য এবং সংলাপ সবই লেখা অভিনেতা রুদ্রনীলের। প্রযোজনায় এসভিএফ সংস্থা। ‘বিবাহ অভিযান’-এর সংগীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায় এবং গান শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের লেখা। ২১ জুন মুক্তি পেতে চলা ছবিটি দর্শকদের কতটা হাসাতে পারে, এখন সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘ঝামেলা করে ফ্যান ক্লাব, কটূক্তি শুনি আমরা’, সোশ্যাল মিডিয়ার ভূমিকায় ক্ষুব্ধ সলমন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement