BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘২০ টাকার পকোড়া আনবেন?’, ম্যাচ চলাকালীনই কটাক্ষ পাক ক্রিকেটারকে

Published by: Subhajit Mandal |    Posted: June 2, 2019 7:33 pm|    Updated: June 3, 2019 1:22 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের শুরুটা মোটেই ভাল হয়নি পাকিস্তানের। প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুরমুশ হতে হয়েছে। যা নিয়ে এমনিতেই প্রাক্তনরা রীতিমতো মুণ্ডপাত করছে পাক ক্রিকেটারদের। সেই সঙ্গে জুটছে সোশ্যাল মিডিয়ার ট্রোল। ইতিমধ্যেই ট্র্যাডিশনাল পোশাক পরে বাকিংহাম প্যালেসে গিয়ে রসিকতার শিকার হয়েছেন খোদ অধিনায়ক সরফরাজ আহমেদ। এবার ট্রোলড ক্রিকেটারদের তালিকায় নাম লেখালেন পাকিস্তানের ওপেনার ফখর জামান। তাঁকে নিয়ে এক সমর্থকের করা উক্তিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ধোনি বা কোহলি নন, সৌরভকেই সেরা অধিনায়ক বাছলেন সন্দীপ পাটিল]

বিশ্বকাপের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে লজ্জাজনক পারফরম্যান্স করেছে পাকিস্তান। প্রথমে ব্যাট করে সরফরাজ আহমেদের দল অল-আউট হয়ে যায় মাত্র ১০৫ রানে। ফখর নিজে অবশ্য ২২ রান করে দলের সর্বোচ্চ স্কোরার হয়েছেন। কিন্তু তাতে কী! দলের খারাপ ফর্মে হতাশায় মুষড়ে পড়েছিলেন তিনিও। আর সমর্থকরা হাজার হাজার টাকা খরচ করে খেলা দেখতে গিয়ে, দলের হতশ্রী পারফরম্যান্সে হতাশ হবেন সেটাই স্বাভাবিক। আর সেই হতাশা থেকেই ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে নিজের দলের ক্রিকেটারদের ট্রোল করা শুরু করেন পাক-ফ্যানরা। কোনও ক্রিকেটার বাউন্ডারি লাইনে দাঁড়ালেই তাঁর নাম ধরে শুরু হয় চিৎকার। সেই সঙ্গে আসতে থাকে অম্ল-রসাত্মক মন্তব্য। তেমনই এক ঘটনা ঘটেছে ফখরের সঙ্গেও।

[আরও পড়ুন: অনুশীলনে চোট কোহলির, প্রথম ম্যাচের আগেই চিন্তায় ভারতীয় শিবির]

ম্যাচের দ্বিতীয় ইনিংসে বাউন্ডারির ধারে ফিল্ডিং করছিলেন পাক ওপেনার। সেসময় স্টেডিয়াম থেকে কোনও এক সমর্থক জোর গলায় চেঁচিয়ে বলা শুরু করেন, “ফখর ভাই, ফখর ভাই, ২০ টাকার পকোড়া আনবেন।” সেটি শুনতেও পান ক্রিকেটার। এবং মজার কথা হল, সঙ্গে সঙ্গে হাত নেড়ে সম্মতিসূচক চিহ্নও দেখান ফখর জামান। ভাবখানা এমন যেন খেলা শেষ হলেই ২০ টাকার পকোড়া এনে খাওয়াবেন ওই সমর্থককে। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement