BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনায় ঘরবন্দি, বাসন মাজার ভিডিও পোস্ট করলেন ক্যাটরিনা-কার্তিক

Published by: Bishakha Pal |    Posted: March 24, 2020 1:50 pm|    Updated: March 24, 2020 1:51 pm

Katrina Kaif and Kartik Aaryan is busy with chores at home

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে লকডাইন হয়ে গিয়েছে প্রায় গোটা দেশ। কাজে যেতে বারণ করা হচ্ছে পরিচারিকাদেরও। ফলে বাড়ির যাবতীয় কাজ করতে হচ্ছে বাড়ির সদস্যদেরই। ঘর মোছা থেকে বাসন মাজা, বাদ নেই কোনও কিছুই। এমনকী সেলিব্রিটিরাও ব্যতিক্রম নন। ক্যাটরিনা কাইফ তো ইনস্টাগ্রামে বাসন মাজার একটি ভিডিও পোস্টই করে ফেলেছেন। রীতিমতো বাসন মাজার ক্লাস নিয়েছেন তিনি।

করোনা সংক্রমণ থেকে বাঁচতে এখন বাড়িতেই দিন কাটছে সেলিব্রিটিদের। যাঁরা বিদেশ থেকে ফিরছেন, তাঁরা সরাসরি চলে যাচ্ছেন হোম আইসোলেশনে। সেখানে একাই থাকছেন তাঁরা। ফলে ঘরের যাবতীয় কাজ করতে হচ্ছে তাঁদের। এমনকী বিদেশ না গিয়েও যাঁরা স্বেচ্ছায় নিজেদের গৃহবন্দি করেছেন, তাঁদের অবস্থাও তথৈবচ। কীভাবে দিন কাটছে তাঁদের? ক্যাটরিনা ইনস্টাগ্রামে তারই একটি ঝলক শেয়ার করেছেন। বাড়িতে এখন তাঁকেই বাসন বাজতে হচ্ছে। তখন ভিডিও শেয়ার করে জানিয়েছেন, বাড়ির পরিচারিকারাও এখন সেল্‌ফ আইসোলেশনে থাকছেন। তাই তিনি ও তাঁর বোন ইজি নিজেরাই বাসন মাজার দায়িত্ব নিয়েছেন। প্রথমে তিনি একটি একটি করে বাসন মেজে, ধুয়ে তাকে সাজিয়ে রাখছিলেন। তারপর একটা নতুন উপায় আবিষ্কার করেন। এতে জলের অপচয়ও হবে না। বেসিনের মধ্যেই তিনি সমস্ত বাসনগুলি ভিজিয়ে দেন। তারপর সেখান থেকে তুলে বাসনগুলি মেজে একটি পাশে সরিয়ে রাখেন। তারপর সবক’টি ধুয়ে তাকে তুলে রাখেন।

[ আরও পড়ুন: ‘অমাবস্যায় ভাইরাসের শক্তি বেড়ে যায়’, টুইট করে বিতর্কে বিগ বি ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🍽 +🧽=🙂🏠 really makes u appreciate all the help we have at home #socialdistancing #staysafe #helpoutathome

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

তবে শুধু ক্যাটরিনাই নয়, কার্তিক আরিয়ানও বাসন মাজার ভিডিও শেয়ার করেছেন। তাঁর বোন ভিডিওটি করেছেন। অবশ্য ক্যাটরিনার মতো বাসন মাজার ক্লাস তিনি করাননি। তিনি শুধু বাসন ভিডিও শেয়ার করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Kahaani Ghar Ghar Ki…. #Repost @dr.kiki_ Dont mistake this for Quarantine This is the usual scene at home @kartikaaryan 😘

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

[ আরও পড়ুন: বয়স ও লিঙ্গ ভুল, কণিকার করোনা রিপোর্টের সত্যতা নিয়ে সন্দেহপ্রকাশ পরিজনদের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে