BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Vicky Kaushal-Katrina Kaif Wedding: পাহাড়, সমুদ্র নাকি জঙ্গল? মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা?

Published by: Sayani Sen |    Posted: December 5, 2021 4:41 pm|    Updated: December 6, 2021 7:24 pm

Katrina Kaif and Vicky Kaushal to have a wild honeymoon in Ranthambore । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর মধুচন্দ্রিমার (Honeymoon) পরিকল্পনা থাকে প্রায় বেশিরভাগ নবদম্পতির। আর তারকা দম্পতি হলে তো কথাই নয়। কোনও ড্রিম ডেস্টিনেশনে যে তাঁরা সময় কাটাতে যাবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও তার ব্যতিক্রম নন। শোনা যাচ্ছে, বিয়ে মিটলেই নাকি মধুচন্দ্রিমায় যাচ্ছেন তারকা দম্পতি। ভিক্যাট যদিও বিয়ে কিংবা মধুচন্দ্রিমা প্রসঙ্গে একটি শব্দও খরচ করেননি।

বি টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে ভিক্যাটের বিয়ে নিয়ে ফিসফিসানি। রাজস্থানের জয়পুরের  (Jaipur) সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা কীভাবে সেজে উঠছে, তা নিয়ে চলছে জোর আলোচনা। বিয়ের পাশাপাশি মধুচন্দ্রিমা নিয়ে আলোচনার অন্ত নেই। আগামিকাল একটি ককটেল পার্টির আয়োজন করেছেন ভিক্যাট। ৭ ডিসেম্বর মেহেন্দি। তার পরেরদিন সংগীত। ৯ ডিসেম্বর ভিক্যাট বাঁধা পড়বেন বিবাহবন্ধনে। ১০ ডিসেম্বর আরেকটি ছোট অনুষ্ঠান রয়েছে। তারপরই দু’জনে বেরিয়ে পড়বেন মধুচন্দ্রিমায়। তাঁদের গন্তব্য রণথম্বোর। যা সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা থেকে মাত্র কয়েক ঘণ্টার পথ।

[আরও পড়ুন: চুপিসারে বাগডোগরা বিমানবন্দরে সানি লিওনি, ব্যাপারটা কী?]

আপাতত মুম্বইয়ে রয়েছেন ভিকি ও ক্যাটরিনা। জিমে যাওয়ার সময় পাপারাৎজির ক্যামেরাবন্দি হন হবু কনে ও বর। কালো পোশাকে শনিবার রাতে জিম থেকে বেরতে দেখা যায় ভিকিকে (Vicky Kaushal)।

Vicky Kaushal

সাদা টপ এবং সবুজ প্যান্টে ধরা দেন ক্যাটরিনা (Katrina Kaif)।

Katrina Kaif

শরীরচর্চার পর রবিবার সকালে ফিজিওথেরাপিস্টের কাছে যেতেও দেখা যায়। অনুরাগীর সঙ্গে সেলফিও তোলেন ক্যাট।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি আইনি বিয়ে সেরেই ফেলেছেন দু’জনে। আগামিকালই তাঁদের রাজস্থানের জয়পুরে পাড়ি দেওয়ার কথা। তবে পাপারাৎজির নজর এড়াতে জয়পুর থেকে সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় আকাশপথেই যাবেন তাঁরা। আমন্ত্রিতদের তালিকায় এখনও পর্যন্ত ১২০ জন তারকার নাম চূড়ান্ত হয়েছে। তাঁদের প্রত্যেককে নন ডিসক্লোজার অ্যাগ্রিমেন্টে সই করতে হবে। প্রত্যেকের কাছে থাকতে হবে বারকোড। তবেই বিয়ের আসরে পা রাখতে পারবেন তাঁরা। বিয়ের আসরে তোলা যাবে না ছবি। তৈরি করা যাবে না কোনও ভিডিও কিংবা রিল। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করা যাবে না ছবি।

[আরও পড়ুন: আউশগ্রামের জঙ্গলে সেনার পোশাকে বলিউড অভিনেতা! হিন্দি সিনেমার শুটিং ঘিরে উন্মাদনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে