BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের পর বিশেষ পুজো, ভিকিকে সঙ্গে নিয়ে রাজস্থানের মন্দিরে যাবেন ক্যাটরিনা!

Published by: Akash Misra |    Posted: December 9, 2021 1:45 pm|    Updated: December 9, 2021 10:24 pm

Katrina Kaif and Vicky Kaushal will attend chauth mata temple after marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীদের অপেক্ষার অবসান। বৃহস্পতিবার গোধূলির আলো রাজস্থানের আকাশে ছড়িয়ে পড়তেই সোয়াই মাধেপুরের সিক্স সেন্সেস রিসর্টে ভিকি কৌশলের গলায় মালা দেবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এদিন সকাল থেকেই রিসর্টে তুমুল ব্যস্ততা। শোনা গিয়েছে, একেবারে সিনেমার কায়দায় ছাদনাতলায় এন্ট্রি নেবেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ। সেই ছবি দেখার জন্য় অধীর আগ্রহে বসে আছেন অনুরাগীরা।

এত গেল বিয়ের খবর। কিন্তু জানেন কি বিয়ের পর ভিকি ও ক্যাটের কী পরিকল্পনা? নিশ্চয়ই ভাবছেন, সেই বস্তাপচা হানিমুন প্ল্যানের খবর। তা কিন্তু একেবারেই নয়। বরং শোনা যাচ্ছে, বিয়ের পরই মাধোপুরের চৌথ মাতার মন্দিরে ভিকিকে সঙ্গে নিয়ে মাতার দর্শনে যাবেন ক্যাটরিনা। পুজোও দেবেন মন্দিরে।

Katrina Kaif and Vicky Kaushal will attend chauth mata temple after marriage

ভিকি ও ক্যাটরিনা যে রিসর্টে বিয়ে করছেন, তার ঠিক উলটো দিকের পাহাড়েই রয়েছে চৌথ মাতার মন্দির। প্রচলিত রয়েছে, বিয়ের পর এই মন্দিরে নব দম্পতিরা মাতার দর্শন করলে, তাঁদের সংসার সুখের হয়ে ওঠে। জানা গিয়েছে, বিয়ের তারিখ ঠিক হওয়ার আগেই নাকি একথা কানে এসেছিল ক্যাটের। আর তাই ক্যাটের ইচ্ছে, বিয়ের পর ভিকিকে সঙ্গে নিয়ে এই মন্দিরে গিয়ে মাতার দর্শন করবেন তিনি।

Katrina Kaif and Vicky Kaushal will attend chauth mata temple after marriage

[আরও পড়ুন: ফের নতুন করে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সঙ্গী কে?]

রাজস্থানের রিসর্টে যখন আলোর রোশনাই, ঠিক তখনই হোশিয়ারপুরের মির্জাপুরের গ্রামের বাড়িতে অন্ধকার। মির্জাপুরের এই গ্রামের বাড়িতেই জন্ম হয়েছিল ভিকির। তাঁর বাবা শ্যাম কৌশল এই বাড়িতেই থাকতেন। জানা যায়, সুযোগ পেলে মাঝে মধ্য়েই এই বাড়িতে আসেন ভিকি। এমনকী, ভিকির তুতো ভাইরা রাজস্থানে বিয়েতেও অংশ নিয়েছেন। তবে বিশেষ কারণে, রাজস্থানের বিয়েতে যাওয়া হয়নি ভিকির এক খুড়তুতো ভাইয়ের। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘ভিকির সঙ্গে ফোনে কথা হয়েছে। ভিকি বলেছেন বিয়ের পর ক্যাটরিনাকে নিয়ে এই গ্রামের বাড়িতে আসবেন বলেছেন।’ অন্যদিকে, ক্যাটরিনার মা-বাবা ভিকি কৌশলের পরিবারকেও লন্ডনে যাওয়ার নিমন্ত্রণ জানিয়েছেন।

Katrina Kaif and Vicky Kaushal will attend chauth mata temple after marriage

[আরও পড়ুন: ফাঁস হল ভিকি-ক্যাটরিনার হানিমুন প্ল্যান! জানেন মধুচন্দ্রিমায় কোথায় যাবেন এই যুগল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে