৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের নতুন করে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সঙ্গী কে?

Published by: Sayani Sen |    Posted: December 8, 2021 5:31 pm|    Updated: December 8, 2021 5:43 pm

Tollywood actress Srabanti Chatterjee to pair up with Om Sahani । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় কান পাতলে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। প্রেম, বিয়ে নিয়ে ফিসফিসানি চলতেই থাকে। তার উপর আবার সম্প্রতি বিজেপি ছেড়েছেন তিনি। প্রথম সারির টলিউড অভিনেত্রী সেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ই (Srabanti Chatterjee) ফের শিরোনামে। 

Srabanti

প্রথমবার অভিনেতা ওম সাহানির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী। হরর থ্রিলার ছবিতেই দেখা যাবে দু’জনকে। নবাগত পরিচালক অয়ন ভট্টাচার্যের ‘ভয় পেয়ো না’ ছবিতে স্বামী এবং স্ত্রীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী ও ওমকে। পর্দায় ডাঃ সুশান্তের চরিত্রে দেখা যাবে ওমকে। শ্রাবন্তীকে দেখা যাবে তাঁর স্ত্রী তমসার চরিত্রে। দু’জনের বিয়ের পরই মূলত ছবি জমাট বাঁধবে। পর্দায় অভিনেতা ওমের মা বহ্নিশিখার সঙ্গে তমসার সম্পর্ক মোটেও ভাল নয়। তমসাকে তাড়ানোর জন্য উঠে পড়ে লাগেন তাঁর শাশুড়ি। আর তার রেশ ধরেই নয়া রহস্যের পর্দাফাঁস। এমনই কাহিনি অবলম্বন করে এগিয়ে চলা ‘ভয় পেয়ো না’ ছবিটি দর্শকদের মন ছোঁবে বলেই আশা পরিচালকের।

[আরও পড়ুন: ‘শুনে আসা গল্প বদলে গেল!’, বয়সে ছোট ভিকিকে বিয়ে করায় ক্যাটরিনার প্রশংসায় কঙ্গনা!]

টলিপাড়ায় নাকি কেউ কারও বন্ধু হন না, এমন দাবি করেন অনেকেই। তবে শ্রাবন্তীর মত একটু অন্যরকম। কারণ, ওম (Om Sahani) এবং ওমের ঘরনি মিমির সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক বেশ ভাল। দু’জনেই তাঁর ভাল বন্ধু বলেই দাবি অভিনেত্রীর। তবে পর্দায় প্রথমবার ওমের সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী। ঠিক কেমন অভিজ্ঞতা? শ্রাবন্তী জানান, ওমের সঙ্গে জুটি বেঁধে দারুণ লাগছে। ছবির চিত্রনাট্যে নানা চমক আছে বলেই দাবি তাঁর।

দু’জনে অবশ্য আগেও একই ছবিতে কাজ করেছেন। শ্রাবন্তীর সঙ্গে ‘হুল্লোড়’ ছবিতে কাজ করতে দেখা গিয়েছে ওমকে। তবে প্রথমবার শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধে কাজ করায় বেশ খুশি ওম। এই ছবির সংগীত পরিচালক ডাব্বু। গান গাইবেন অনুপম রায়, অন্তরা মিত্র এবং রাজ বর্মনের মতো শিল্পীরা। যতদূর জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে আগামী বছরের শুরুতেই নাকি শুরু হবে শুটিং।

[আরও পড়ুন: ‘মিথ্যে বলা বন্ধ হোক’, বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দেবলীনার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে