১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের পর প্রথমবার রান্নাঘরে ক্যাটরিনা, জানেন ভিকির জন্য কী রাঁধলেন?

Published by: Akash Misra |    Posted: December 17, 2021 1:41 pm|    Updated: December 17, 2021 3:00 pm

Katrina Kaif New Instagram Story goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কফি উইথ করণ’ শোয়ে এসে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) একবার বলেছিলেন, তিনি জমিয়ে সংসার করতে চান। সন্তানের মাও হতে চান। নায়িকাসুলভ সব আচরণ ছেড়ে সাধারণ মেয়ের মতোই বাঁচতে চান জীবন। একথা হয়তো শুনেছিলেন ভিকি কৌশল, কিন্তু তখন কি ভিকি জানতেন, যে বলিউড সুন্দরী ‘ক্যাট’-এর সঙ্গেই সংসার করবেন তিনি!

রাজস্থানের দুর্গতে স্বপ্নের বিয়ে হয়। ভিকির (Vicky Kaushal) গলায় মালা দেন ক্যাটরিনা কাইফ। গোটা দুনিয়া দেখে ভিকি ও ক্যাটরিনার আদরে মাখা বিয়ের ছবি। এক মাথা সিঁদুর নিয়ে জন সমক্ষেও এসেছেন ক্যাটরিনা। ভিকির হাত ধরে ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন তিনি। আর এবার নিজের ইনস্টাগ্রামেই সুখের সংসারের এক ঝলক দেখালেন ক্যাটরিনা নিজেই।

গপ্পোটা হল, গত বৃহস্পতিবারই ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের নানা অনুষ্ঠানের পর রাজস্থান থেকে মুম্বইতেও ফিরেছেন দম্পতি। মুম্বইয়ে শুরু করেছেন নিজেদের সংসার। ভিকির জন্য় নিজে হাতে রান্নাও করছেন ক্যাটরিনা। সেই রান্নার ছবিই ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করলেন অভিনেত্রী।

ক্যাটরিনা কাইফের ইনস্টা স্টোরি।

[আরও পড়ুন: বিয়ের পর ভিকির সারপ্রাইজ, মালদ্বীপে ৫০ কোটি টাকার বাড়ি উপহার অঙ্কিতাকে! ]

বিয়ের পর কী রাঁধলেন ভিকি ঘরণী? ক্যাটরিনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এক বাটি হালুয়ার ছবি শেয়ার করেছেন। এই ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখলেন, ”নিজের হাতে বানিয়েছি।” হালুয়া খেয়ে ভিকি কিন্তু জানিয়েও দিয়েছেন, ক্যাটরিনার হাতে বানানো হালুয়া একেবারেই সেরা! 

ভিকির সঙ্গে ক্যাটরিনা যে মিষ্টি সংসার শুরু করেছেন তাঁর প্রমাণ এই ছবিতেই।

 

সলমন, রণবীরকে বাইপাস করে ভিকিকে যে বিয়ে করে ফেলবেন ক্যাটরিনা, তা বলিউডের কেউই টের পাননি। যে জুটি বলিউডে একটিও ছবি করেননি, তাঁরাই হয়ে উঠলেন এ বছরের সবচেয়ে আলোচিত রিয়েল লাইফ কাপল। শোনা গিয়েছে, প্রচুর প্রযোজক ও পরিচালকই প্ল্যান করে ফেলেছেন ভিকি ও ক্যাটরিনাকে নিয়ে ছবি তৈরি করার। আর এবার জানা গিয়েছে, কোনও বলিউডি ছবি নয়। বরং এক হেলথ প্রোডাক্টের বিজ্ঞাপনের জন্যই জুটি বাঁধবেন ভিক্যাট।

[আরও পড়ুন: মিস ইউনিভার্সের মুকুটের দাম ৫ মিলিয়ান ডলার, জানেন এক বছর কী সুবিধা ভোগ করবেন হরনাজ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে