BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

OMG! ভূত সংক্রান্ত সমস্যা মেটাতে এবার দুই সঙ্গীকে নিয়ে হাজির খোদ ক্যাটরিনা!

Published by: Sulaya Singha |    Posted: July 20, 2020 5:20 pm|    Updated: July 20, 2020 5:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হরর কমেডি। মানে গা ছমছম পরিবেশের মধ্যেও হঠাৎই হাসি পেয়ে যাবে আপনার। হ্যাঁ, এবার এভাবেই সিনেপ্রেমীদের মন কাড়তে ভিন্ন স্বাদের ছবি নিয়ে হাজির হচ্ছে বলিউড। যেখানে মূল আকর্ষণ ক্যাটরিনা কাইফ।

ফারহান খান এবং রীতেশ সিধওয়ানি প্রযোজিত ‘ফোন ভূত’ (Phone Bhoot) ছবিতে প্রথমবার সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন ক্যাট। ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে আনলেন খোদ বলি ডিভা। যেখানে ত্রিমূর্তিকে সাদা-কালো প্যান্ট ও স্যুটে দেখা যাচ্ছে। সঙ্গে লেখা, ভূত সংক্রান্ত যে কোনও সমস্যার সমাধান মিলবে এই দোকানে! একটি ভিডিও-ও পোস্ট করেছেন অভিনেত্রী। আর সিনেপ্রেমীদের জানিয়ে দিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২১-এ সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The one stop shop for all bhoot related problems , #PhoneBhoot 👻 ringing in cinemas in 2021

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

[আরও পড়ুন: করোনা আবহে প্রথম, আজ থেকে চিনে খুলে গেল সিনেমা হলের দরজা]

নিজের সোশ্যাল অ্যাকাউন্টে ইশান জানিয়েছেন, প্রকাশ্যে আসা এই ভিডিওটি আসলে দেশজুড়ে লকডাউনের আগেই শুট করা হয়েছিল। মজা করে লিখেছেন, “ভূতেদের উপর লকডাউন লাগু হয় না ঠিকই, তবে মার্চ থেকে এই ছবি আর ভিডিও লকই ছিল। অবশেষে সামনে এল।” একই পোস্টার পোস্ট করে ‘গাল্লি বয়’ খ্যাত সিদ্ধান্ত আবার লেখেন, “ভূতের দুনিয়ায় তিনগুণ সমস্যা। যদি ভয় পান, তাহলে হাসতেও বাধা নেই।” এভাবেই বুঝিয়ে দিয়েছেন, পরিচালক গুরমিত সিং এবার ভয় আর হাসির মিশেলই দর্শকদের উপহার দেবেন।

তবে এর আগেও বলিউডে হরর-কমেডি ছবি তৈরি হয়েছে। ‘গোলমাল এগেইন’, ‘স্ত্রী’র মতো ছবি দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে। এবার এই তিন মূর্তি একসঙ্গে সিনেপ্রেমীদের মন কাড়তে পারেন কি না, সেটাই দেখার। তবে স্বস্তি একটাই। ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে বলেই জানিয়েছেন ক্যাটরিনা। কারণ করোনা মোকাবিলায় লকডাউনের জেরে দীর্ঘদিন বন্ধ সিনেমা হল। এমন পরিস্থিতিতে ডিজিটাল প্ল্যাটফর্মেই একের পর এক ছবি মুক্তি পাচ্ছে। তাই বি-টাউনের তারকাদের বড়পর্দায় দেখার আগ্রহ আরও বাড়ছে দর্শকদের।

[আরও পড়ুন: হুবহু সুশান্ত, এবার প্রয়াত অভিনেতার চরিত্রে দেখা যাবে ‘আউটসাইডার’ শচীন তিওয়ারিকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement