Advertisement
Advertisement
KKR IPL 2024 Champion

রাসেলকে ‘লুট পুট গ্যায়া’ শেখালেন অনন্যা! ভাইরাল ভিডিও

KKR চ্যাম্পিয়ন হওয়ার পর রাসেলদের সঙ্গে চুটিয়ে পার্টি করেছেন চাঙ্কিকন্যা।

KKR IPL 2024 Champion: Andre Russell and Ananya Panday's dance on Shah Rukh Khan's 'Lutt Putt Gaya' song at KKR's IPL-winning party
Published by: Suparna Majumder
  • Posted:May 28, 2024 2:12 pm
  • Updated:May 28, 2024 4:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হায়দরাবাদকে হেলায় হারিয়ে তৃতীয়বার আইপিএল (IPL 2024) চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (KKR IPL 2024 Champion)। সেলিব্রেশন তো বনতা হ্যায়! সেলিব্রেশনে আবার শাহরুখ খানের গান মাস্ট। কিন্তু তাতে নাচবেন কেমন করে? আন্দ্রে রাসেলকে তা শিখিয়ে দিলেন অনন্যা পাণ্ডে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমনই এক ভিডিও।

Russell-Ananya-1

Advertisement

শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘ডাঙ্কি’ সিনেমার গান ‘লুট পুট গ্যায়া…’। এই গানই বাজানো হয়েছিলেন কেকেআরের আইপিএল জয়ের আফটার পার্টিতে। পার্টিতে কমলা ড্রেস পরে গিয়েছিলেন অনন্যা। রাসেলের পরনে ছিল কালো টি-শার্ট ও প্যান্ট। দুজনেই নাচছিলেন শাহরুখের সিনেমার গানের ছন্দে। আচমকা হাত দেখিয়ে থামার ইশারা করেন অনন্যা। চাঙ্কিকন্যার ভাবখানা এমন ছিল যেন তিনিই স্টেপ শেখাবেন। তাতে অবশ্য রাসেলের কোনও আপত্তি ছিল না। তিনি তখন জয়ের আনন্দে বিভোর ছিলেন।

Advertisement

 

[আরও পড়ুন: ADHD রোগে আক্রান্ত ‘পুষ্পা ২’র ভিলেন! কী এই সমস্যা?]

‘ক্যারিবিয়ান দৈত্য’ আন্দ্রে রাসেল যেমন ব্যাট হাতে বিশাল বিশাল সব ছক্কা হাঁকাতে দক্ষ, তেমনই আবার বল হাতে প্রতিপক্ষের পার্টনারশিপ ভেঙে দিতে পারেন। গানের প্রতিও কেকেআর তারকার বেশ অনুরাগ রয়েছে। ২০১৪ সালে রেকর্ডিং আর্টিস্ট হিসেবে কেরিয়ার শুরু করেন রাসেল। দ্বিতীয় এই পেশায় তিনি দ্রে রাস নামে জনপ্রিয়। ইতিমধ্যেই তাঁর ‘লড়কি তু কামাল কি’ মিউজিক ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে আবার রাসেল জুটি বেঁধেছেন হিন্দি টেলিভিশনের ‘বালিকা বধূ’ অভিকা গোরের সঙ্গে।

Andre-Russell
অন্যদিকে, আদিত্য রায়কাপুরের সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে অনন্যা পাণ্ডের। সদ্য শেষ হওয়া আইপিএলের মরশুমে একাধিকবার তাঁকে স্টেডিয়ামে দেখা গিয়েছে। সুহানার ছোটবেলার বন্ধু অনন্যা। সেই সূত্রে খান পরিবারের কাছের মানুষ তিনি। তাইতো কেকেআরের জন্য বারবার গলা ফাটিয়েছেন। আবার আফটার পার্টিতেও চুটিয়ে আনন্দ করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ক্যামেরা দেখেই লাজুক ঈশান, কোয়েলের হাত ছাড়িয়ে জড়িয়ে ধরল নুসরতকে, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ