১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ওয়েব সিরিজে কাজ দেওয়ার অজুহাতে বাঙালি অভিনেত্রীকে নিগ্রহ, গ্রেপ্তার মুম্বইয়ের ‘পরিচালক’

Published by: Suparna Majumder |    Posted: January 11, 2022 4:50 pm|    Updated: January 11, 2022 10:10 pm

Kolkata actress allegedly faced casting couch in Mumbai | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজে কাজ পাইয়ে দেওয়া হবে। এই অজুহাতে পরিচালক সেজে বাঙালি অভিনেত্রীকে যৌন নিগ্রহ করার অভিযোগ উঠল মুম্বইয়ের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে ব্ল্যাকমেল করার অভিযোগও রয়েছে। 

বাঙালি অভিনেত্রীর পরিচয় জানা যায়নি। তবে তিনি কলকাতার বাসিন্দা এবং টলিউডের কয়েকটি বাংলা সিনেমায় অভিনয় করেছেন বলেই খবর। অন্যদিকে, অভিযুক্তের নাম ওমপ্রকাশ তিওয়ারি ওরফে প্রকাশ। মুম্বই পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের বেশ কয়েকটি প্রোডাকশন হাউসে কাজ করেছে প্রকাশ। কীভাবে সিনেমা বা সিরিজের জন্য অভিনেতা-অভিনেত্রীদের বেছে নেওয়া হয়। তা সে ভালভাবেই জানত। 

অভিযোগ, নিজেকে কাস্টিং ডিরেক্টর পরিচয় দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল খোলে প্রকাশ। সেখানে দাবি করে, তার একটি প্রোডাকশন হাউস আছে। শোনা গিয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বাঙালি অভিনেত্রীর সঙ্গে প্রকাশের পরিচয় হয়। তখনই অভিনেত্রীকে ওয়েব সিরিজে কাজ পাইয়ে দেওয়ার টোপ দেয় সে। 

[আরও পড়ুন: Lata Mangeshkar: করোনা আক্রান্ত কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর, ICU-তে চিকিৎসাধীন]

অভিনেত্রীর অভিযোগ, ওয়েব সিরিজে কাজ পাইয়ে দেওয়ার নাম করে প্রকাশ তাঁর কিছু ব্যক্তিগত ছবি চায়। তিনি তেমন কিছু ছবি দিয়েও দেন। ওই ছবি পাওয়ার পরই প্রকাশ তাঁকে ব্ল্যাকমেল করতে থাকে। অভিনেত্রীকে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাবও দেয়। এমনকী, সেই প্রস্তাবে রাজি না হলে অভিনেত্রীর ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও নাকি দেয় প্রকাশ। 

প্রকাশের হুমকির পরই মুম্বইয়ে মালাড থানায় লিখিত অভিযোগ জানান বাঙালি অভিনেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। থানে জেলার টিটওয়ালা এলাকা থেকে প্রকাশকে গ্রেপ্তার করে মালাড পুলিশের সাইবার সেল। হেনস্তা, ব্ল্যাকমেল, প্রতারণা-সহ একাধিক অভিযোগে প্রকাশের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। কবে থেকে, কীভাবে সে এই জালিয়াতি চালাচ্ছে সে, তা জানার চেষ্টা করছে পুলিশ।  

[আরও পড়ুন: ‘বন্ধ হোক গঙ্গাসাগর মেলা’, আবেদন জানিয়ে কলকাতা হাই কোর্টে দায়ের আরও ৫ মামলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে