BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

বলিউডের ছায়া টলিউডে! ফেসবুকে পোস্ট করে আত্মহত্যার চেষ্টা চিত্রনাট্যকারের

Published by: Sulaya Singha |    Posted: June 17, 2020 2:28 pm|    Updated: June 17, 2020 3:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ছায়া এবার টলিউডে! ১৪ জুন গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। এখনও শোকস্তব্ধ সিনেপ্রেমীরা। আর তারই মধ্যে মঙ্গলবার আত্মহননের চেষ্টা করলেন টলিপাড়ার এক চিত্রনাট্যকার। যে ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য।

জীবনের সঙ্গে লড়াই করে হাঁপিয়ে উঠেছেন। তাই আত্মহননের পথই বেছে নিতে চান। ফেসবুকে এভাবেই নিজের মনের ইচ্ছার কথা জানান ৩৩ বছরের যুবক। সোশ্যাল মিডিয়ায় এমন পোস্টের খবর পৌঁছায় রিজেন্ট পার্ক থানায়। এক মুহূর্ত দেরি না করে ওই চিত্রনাট্যকারের মোবাইল টাওয়ারের সূত্রে তাঁর বাড়ির লোকেশন বের করে পুলিশ। বাড়িতে গেলে ওই যুবকের পরিবারের লোকেরা জানান, খানিকক্ষণ আগেই কিছু জিনিস কেনার নাম করে বাজারে গিয়েছেন তিনি। কিন্তু তারপর অনেকটা সময় কেটে গেলেও বাড়ি ফেরেননি। এরপরই তাঁর খোঁজে শুরু হয় জিজ্ঞাসাবাদ। বন্ধুমহল থেকে শুরু করে স্থানীয়দের জেরা করে পুলিশ।

[আরও পড়ুন: বজ্র আঁটুনিতেও করোনার থাবা কলকাতার যৌনপল্লিতে, থার্মাল স্ক্রিনিং ছাড়া খদ্দেরদের ‘নো এন্ট্রি’]

শেষমেশ বড়ুয়াপাড়ার একটি ফ্ল্যাটে তাঁর খোঁজ পাওয়া যায়। ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ ওই যুবকে অচেতন অবস্থায় উদ্ধার করে। সঙ্গে সঙ্গে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর ছাড়াও পেয়ে যান যুবক। সেই ফ্ল্যাট থেকে জীবাণুনাশক ওষধু উদ্ধার করেছে পুলিশ।

কেন নিজের জীবন শেষ করে দিতে চাইছিলেন ৩৩ বছরের যুবক? ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে এমন কাণ্ড ঘটানোর আগে বান্ধবীর সঙ্গে বচসা হয় যুবকের। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু দিন দুয়েক পরই কলকাতার বুকে এমন ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ায় টলিপাড়ায়। যুবকের পরিবার জানিয়েছে, তাঁর সঙ্গে কথা বলে সমস্যার কথা জানতে চেষ্টা করা হয়েছে। ফের যাতে এমন কোনও পদক্ষেপ না করেন তিনি, সেই বিষয়টিও সুনিশ্চিত করতে মরিয়া পরিবার।

[আরও পড়ুন: ঘরের ছেলের মৃত্যুতে উত্তপ্ত পাটনা, সলমন-করণের কুশপুতুল পোড়ালেন সুশান্তের অনুরাগীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement