BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

ঘরের ছেলের মৃত্যুতে উত্তপ্ত পাটনা, সলমন-করণের কুশপুতুল পোড়ালেন সুশান্তের অনুরাগীরা

Published by: Bishakha Pal |    Posted: June 17, 2020 11:48 am|    Updated: June 17, 2020 12:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশি তদন্তে এখনও কিছু প্রমাণিত হয়নি। কিন্তু সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার পিছনে যে স্বজনপোষণের কারণ রয়েছে, তা কার্যত ধরেই নিয়েছেন অনুরাগীরা। সমস্ত ক্ষোভ গিয়ে পড়েছে সলমন খান (Salman Khan), আলিয়া ভাট, করণ জোহর (Karan Johar), সোনম কাপুরদের মতো অভিনেতাদের উপর। বিশেষ করে সলমন খান আর করণ জোহরেরই উপর বেশি ক্ষুব্ধ সুশান্ত-ভক্তরা। ফলশ্রুতি, পাটনার রাস্তায় পুড়ছে বলিউডের এই তারকাদের কুশপুতুল। এদিকে সুশান্তের আত্মহত্যার কারণ অনুসন্ধানে ময়দানে নেমে পড়েছে মহারাষ্ট্র পুলিশ। ইতিমধ্যেই ৯ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যদিও এই ন’জনের মধ্যে নেই রিয়া চক্রবর্তীর নাম।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে শোকস্তব্ধ গোটা দেশ। জানা যায়, কয়েকদিন ধরে ডিপ্রেশনের শিকার হয়েছিলেন সুশান্ত। তখনই উঠে আসে পেশাগত সমস্যার কথা। অভিযোগ ওঠে, বলিউডে স্বজনপোষণ বা নেপোটিজম খুব সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। স্টারকিডরা যেভাবে সুযোগ পান, যাঁরা বাইরে থেকে ইন্ডাস্ট্রিতে এসেছেন, তাঁরা হাজার চেষ্টা করেও সেই জায়গায় পৌঁছতে পারেন না। ‘কফি উইথ করণ’-এর একটি এপিসোডের প্রসঙ্গ তুলে নেটিজেনরা বলেন, ‘কফি উইথ করণ’-এর একটি এপিসোডে করণ জোহর আলিয়াকে রণবীর কাপুর, রণবীর সিং আর সুশান্ত সিং রাজপুতের নাম নিয়ে প্রথম থেকে তৃতীয় পর্যন্ত সাজাতে বলেছিলেন। আলিয়া অবশ্যই সুশান্তকে তৃতীয় স্থানে রাখতে পারতেন। কিন্তু অভিনেত্রী উত্তর দিয়েছিলেন, ‘সুশান্ত সিং রাজপুত? সে কে?’ এমনও শোনা গিয়েছে, করণ জোহর নাকি একবার সুশান্তকে কোনও এক অনুষ্ঠানে ফোন নম্বর দিয়ে ফোন করতে বলেছিলেন। সুশান্ত ফোন করেন। প্রথম দু’দিন তাঁকে এড়িয়ে গেলেও পরে নাকি করণ জানিয়ে দেন তিনি শুধু স্টারকিডদেরই সুযোগ দেন। যদিও এর কোনও সত্যতা এখনও পাওয়া যায়নি। কিন্তু সুশান্তের মৃত্যুর পর এই কারণগুলি নিয়েই ক্ষোভে ফেটে পড়েন অনুরাগীরা।

[ আরও পড়ুন: সুশান্তের মৃত্যু মেনে নিতে পারেনি, প্রিয় অভিনেতার মতোই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী অনুরাগী ]

শোনা যায়, সলমন খানও সুশান্তকে একবার নাকি চিনতে অস্বীকার করেন। তাঁর প্রোডাকশন কোম্পানি নাকি সুশান্তকে ব্যান করে দিয়েছিলেন বলেও শোনা যায়। তালিকায় ছিল ধর্মা প্রোডাকশন, যশরাজ প্রোডাকশনের মতো বড় কোম্পানিগুলিও।

krk box office

এইসব খবর যতই প্রকাশ্যে আসতে থাকে, ততই ফুঁসতে থাকেন অনুরাগীরা। গত ছ’মাসে সাতটি ছবি হাতছাড়া হয়েছিল সুশান্তের। তাই সলমন, আলিয়া, করণরা যখন অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেন। তখন তাঁদের সেই শোক কুমিরের কান্না ছাড়া আর কিছুই মনে হয়নি অনুরাগীদের। এসব কারণেই পাটনার রাস্তায় এই তারকাদের কুশপুতুল পোড়ান সুশান্ত-ভক্তরা। যার ভিডিও ক্রমশ ছড়িয়ে পড়ছে ইন্টারনেটে।

sushant patna

এদিকে সুশান্তের মৃত্যুর ধোঁয়াশা কাটাতে তদন্ত শুরু করেছে মহারাষ্ট্র পুলিশ। মঙ্গলবার ন’জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তাঁদের মধ্যে ছিলেন অভিনেতার তিন বোন ও বাবা। এছাড়া সুশান্তের ঘরের তালা যিনি ভেঙেছিলেন, সেই চাবিওয়ালাকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জেরার মুখে পড়েন সুশান্তের বন্ধু মহেশ শেট্টি, ক্রিয়েটিভ কনটেন্ট ম্যানেজার সিদ্ধার্থ পাটানি এবং পরিচারক দীপেশ সাওয়ন্ত। ইতিমধ্যেই অভিনেতার রাঁধুনিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যদিও সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে এখনও ডেকে পাঠায়নি পুলিশ। সুশান্তের বাবা কারওর প্রতি কোনও অভিযোগ জানাননি। তবে সুশান্তের সঙ্গে যাঁদের ব্যবসায়িক সম্পর্ক ছিল, তাঁদের বয়ান রেকর্ড করার জন্য সমন পাঠানো হতে পারে বলে খবর।

[ আরও পড়ুন: ‘মনের অর্ধেকটা তোমার সঙ্গেই চলে গিয়েছে, বাকিটায় তুমি আছ’, সুশান্তকে খোলা চিঠি কৃতির ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement