১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘তাণ্ডব’ বিতর্কে এবার মুখ খুললেন কঙ্কনা সেনশর্মা, টুইটারে কী লিখলেন অভিনেত্রী?

Published by: Suparna Majumder |    Posted: January 28, 2021 8:39 pm|    Updated: January 28, 2021 8:39 pm

Konkona Sen reacts sharply of Tandav series controversy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তাণ্ডব’ (Tandav) সিরিজ বিতর্কে এবার মুখ খুললেন কঙ্কনা সেনশর্মা (Konkona Sen Sharma)। ‘লাইভ ল’র টুইট শেয়ার করেন অভিনেত্রী। যেখানে আইনজীবী আগরওয়াল ও বিচারপতি এম আর শাহর বক্তব্য দেওয়া রয়েছে। আগরওয়ালের বক্তব্য ছিল, সিরিজের চরিত্রদের সংলাপের জন্য অভিনেতাদের দায়ী করা যায় না। তাঁর জবাবে বিচারপতি শাহ জানান, চিত্রনাট্য পড়েই সিরিজের চুক্তিপত্রে সই করেছিলেন অভিনেতারা। এভাবে তাঁরা দায় এড়াতে পারেন না। এর প্রেক্ষিতেই কঙ্কনা লেখেন, “সিরিজের সঙ্গে যুক্ত প্রায় প্রত্যেকেই তো চিত্রনাট্য পড়ে তারপর চুক্তি সই করেছেন। তাহলে কলাকুশলীদের সবাইকে গ্রেপ্তার করা হবে?”

[আরও পড়ুন: বাগদান সারলেন দিদি চিত্রাঙ্গদা, হবু জামাইবাবুকে জড়িয়ে ছবি পোস্ট ঋতাভরীর]

মুক্তির পর থেকেই আমাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) ‘তাণ্ডব’ সিরিজ নিয়ে বিতর্ক চলছে। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে দেশের একাধিক জায়গায় FIR দায়ের হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম, ‘তাণ্ডব’-এর নির্মাতা এবং অভিনেতাদের নামে। এরপরই গ্রেপ্তারি এড়াতে দেশের শীর্ষ আদালতে পিটিশন দাখিল করেছিলেন অভিনেতা জিশান আয়ুব, আমাজন ক্রিয়েটিভ হেড অপর্ণা পুরোহিত এবং এই সিরিজটির নির্মাতা হিমাংশু কিষান মেহরা। পাশাপাশি সমস্ত মামলা যাতে মুম্বই কোর্টে স্থানান্তরিত করা হয়, সেই দাবিও জানানো হয়েছিল। কিন্তু বুধবার সেই মামলার শুনানিতে দুপক্ষের বক্তব্য শোনার পর আদালত পিটিশনটি খারিজ করে দেয়। পাশাপাশি আগাম জামিন বা এফআইআর তুলতে তাঁদের হাই কোর্টে যাওয়ার নির্দেশ দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘সহবাসে’র পোস্টার শেয়ার করে এবার নেটদুনিয়ায় ট্রোলড ইশা, সায়নীর প্রসঙ্গ তুলে কুরুচিকর মন্তব্য]

শুধু কঙ্কনা নন, সইফ আলি খান ও ডিম্পল কাপাডিয়া অভিনীত সিরিজকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট যে রায় দিয়েছে, তা নিয়ে নেটদুনিয়ার অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। ব্যঙ্গের ছলে এমনই একটি টুইট শেয়ার করেছেন সিরিজের মৈথিলির ভূমিকায় অভিনয় করা গওহর খান (Gauahar Khan)। যাতে লেখা হয়েছে, ”কোনও অভিনেতা ছবিতে যদি খুনির চরিত্রে অভিনয় করেন, তাহলে তো ধরে নিতে হয়, বাস্তবেও তিনি খুন করে থাকেন।” সবমিলিয়ে, ‘তাণ্ডব’ বিতর্কে ঝড়ের তাণ্ডব কিন্তু বাড়ছেই।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে