২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুক্তি পেল ‘লাল সিং চাড্ডার’ নতুন গান, অরিজিৎ সিংয়ের সুরেলা কণ্ঠে ফের মুগ্ধ নেটপাড়া

Published by: Akash Misra |    Posted: June 25, 2022 4:02 pm|    Updated: June 25, 2022 4:02 pm

Laal Singh Chaddha’s Phir Na Aisi Raat Aayegi OUT | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি ঘোষণা হওয়ার পর থেকেই আমির খানের লাল সিং চাড্ডা ছবি ঘিরে ছিল তুমুল উত্তেজনা। সম্প্রতি ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর ছবি নিয়ে উন্মাদনা হল দ্বিগুণ। আর এবার মুক্তি পেল এই ছবির নতুন গান ‘ফির না অ্য়ায়সি রাত আয়েগি!’ অরিজিৎ সিংয়ের গলায় এই গান শুনে মুগ্ধ গোটা দুনিয়ায়। নেটপাড়ায় ইতিমধ্যেই এই গান গেয়ে চর্চায় এসেছেন অরিজিৎ সিং।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের (Aamir Khan) ছবি মানেই চমক। আমিরের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’ও যে তার ব্যতিক্রম তা বারে বারে বুঝিয়ে দিচ্ছেন আমির নিজেই। এই যেমন, একই ছবিতে নানা অবতারের ধরা দিচ্ছেন আমির। দেশের বহু শহরে পৌঁছে শুটিং করেছেন ‘লাল সিং চাড্ডা’র। কয়েক দিন আগে রেডিও চ্যানেলে মুক্তি পেয়েছে ‘লাল সিং চাড্ডা’র (Laal singh Chaddha) গান। যেখানে অন্যান্য ছবির ভিডিও গান প্রকাশ্যে আসে, সেখানে ‘লাল সিং চাড্ডা’র নতুন গান শুধু অডিওর মধ্যে দিয়ে সামনে আনলেন।

[আরও পড়ুন: ‘কাঁচা বাদাম’ গান শুনে মুগ্ধ অনুরাগী, বাদামকাকুকে উপহার দিলেন আইফোন ১৩!]

লাল সিং চাড্ডার চরিত্রে অভিনয়ের জন্য কী না করেছেন? মোট ছ’মাস ধরে জোর কসরত করতে হয়েছে আমিরকে। কমাতে হয়েছে শরীরের ওজন। একদম ছিপছিপে চেহারায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। দিনরাত শারীরিক কসরত করে প্রায় ২০ কেজির মতো ওজন ঝরিয়ে ফেলেছেন মিস্টার পারফেকশনিস্ট। তা কেমন লাগছে তাঁকে লাল সিং চাড্ডার চরিত্রে? সম্প্রতি প্রকাশ্যে এসেছে আমিরের সেই লুক। হলুদ পাগড়ি, হাতে কড়া, দাড়ি-গোঁফে পুরোপুরি পালটে গিয়েছে অভিনেতার চেহারা। পুরোদস্তুর লাল সিং চাড্ডা হয়ে উঠেছেন তিনি। পাশাপাশি এও জানা গিয়েছে যে দেশের বতর্মান রাজনৈতিক প্রেক্ষাপটও ঠাঁই পেয়েছে আমিরের ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকে।

হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তাঁর পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে। সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’য় উঠে আসবে ’৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

[আরও পড়ুন: শাহরুখ খানের সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে? বিতর্কিত প্রশ্নের জবাব দিলেন করণ জোহর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে