BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোখের জলে বিদায় অভিষেক চট্টোপাধ্যায়কে, শেষকৃত্যে হাজির টলিপাড়া

Published by: Akash Misra |    Posted: March 24, 2022 7:12 pm|    Updated: March 24, 2022 7:49 pm

Last rite of Actor Abhishek Chatterjee performed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সকাল থেকেই টলিউডের মন খারাপ। বাংলা সিনেমা হারাল তাঁর অত্যন্ত প্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে (Abhishek Chatterjee )। সহকর্মীরা হারালেন তাঁদের প্রিয় মিঠুদাকে।  এদিন সকাল থেকেই অভিনেতার স্মৃতিতে নস্ট্যালজিক টলিউডের তারকারা। অভিনেতার শেষযাত্রায় উপস্থিত হয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন বহু অভিনেতা-অভিনেত্রী। উপস্থিত ছিলেন সুজন মুখোপাধ্যায়, সাগ্নিক, সোহম চক্রবর্তী, রাজ চক্রবর্তী, তৃণা সাহার মতো টলিউডের অনেক তারকারাই।  বৃহস্পতিবার বিকেলেই কেওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের।

বুধবার রাতে একটি রিয়্যালিটি শোয়ের শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেই সময় তাঁকে হাসপাতালে ভরতির চেষ্টা করা হয়। কিন্তু তাতে রাজি হননি তিনি। অভিষেক জানিয়েছিলেন, বাড়িতে থেকেই চিকিৎসা করাতে চান। সেই মতো রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। রাত ১টা নাগাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)।  অভিনেতার প্রয়াণে শোকের ছায়া পরিবার ও টলিপাড়ায়।

[আরও পড়ুন: অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণে স্তম্ভিত সহকর্মীরা, শোকপ্রকাশ শতাব্দী-লাবণী-দেব-অঙ্কুশদের]

অভিষেকের কেরিয়ার শুরু ১৯৮৬ সালে। ছবির নাম ‘পথভোলা’। তারপর ১৯৮৮ থেকে ১৯৯০ সালের মধ্যে একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করেন অভিষেক। যার মধ্যে রয়েছে, ‘অমর প্রেম’, ‘ওরা চারজন’, ‘হারাণের নাতজামাই’, ‘পাপী’, ‘তুফান’-এর মতো সিনেমা। নব্বই দশকের শুরু থেকেই সিনেমায় চুটিয়ে অভিনয় করেছেন অভিষেক। ১৯৯০ থেকে ২০০০ সালের মধ্যে প্রায় পঞ্চাশের বেশি ছবিতে অভিনয় করেছেন অভিষেক। যার মধ্যে ‘মায়ের আশীর্বাদ’, ‘মেজো বউ’, ‘সিঁথির সিঁদুর’, ‘বাবা কেন চাকর’, ‘লাঠি’, ‘আলো’, ‘চৌধুরী পরিবারে’র মতো ছবি জনপ্রিয় হয়েছিল। তবে শুধু কমার্সিয়াল ছবিতেই নয়, ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় ‘দহন’ ছবিতেও আলাদা করে নজর কেড়েছিলেন অভিষেক।

[আরও পড়ুন: ‘ক্ষোভ ছিল ওর’, অভিষেকের প্রয়াণে প্রতিক্রিয়া ঋতুপর্ণার, কী বললেন প্রসেনজিৎ?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে