BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Abhishek Chatterjee Death: ‘ক্ষোভ ছিল ওর’, অভিষেকের প্রয়াণে প্রতিক্রিয়া ঋতুপর্ণার, কী বললেন প্রসেনজিৎ?

Published by: Akash Misra |    Posted: March 24, 2022 12:34 pm|    Updated: March 24, 2022 8:03 pm

Abhishek Chatterjee's Death: Rituparna Sengupta and Prosenjit Chatterjee's reacts on actor's death

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বাংলা কাঁপিয়ে ছিল অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) ছবি ‘সুজন সখী’। পরিচালক স্বপন সাহা পরিচালিত এই ছবি বক্স অফিসে তোলপাড় ফেলে দিয়েছিল। তবে শুধু এই ছবিই নয়, বহু ছবিতেই অভিষেকের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের মন জয় করেছেন ঋতুপর্ণা। অভিনেতার প্রয়াণের খবর পেয়ে সেই স্মৃতিতেই যেন হারিয়ে গেলেন অভিনেত্রী। কান্না জড়ানো গলায় বললেন, ”এ খবর কি মিথ্যে হতে পারে না?”

সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফে ঋতুর্পণার সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানান, ”আসলে, পর পর এত মৃত্যু দেখছি, কী আর বলব! তবে কিছুতেই মেনে নিতে পারছি না অভিষেকের মৃত্যুটা। অভিষেক চট্টোপাধ্যায়ের অবদান বাংলা সিনেমায় প্রচুর। অনেক ছবি করেছি ওর সঙ্গে। আমার জীবনের কিছু শ্রেষ্ঠ ছবি অভিষেকের সঙ্গেই। এখনও মনে আছে অভিষেক আর আমার সুজন সখী তোলপাড় ফেলে দিয়েছিল। এই ছবি আমার কেরিয়ারের প্রথম দিকের ছবি। শুধু কী তাই, যে ছবিটা আমার জীবনের শ্রেষ্ঠ সম্পদ, ঋতুপর্ণ ঘোষের ‘দহন’, যে ছবিটার জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলাম, সেই ছবিতেও তো অনেকটা জুড়ে ছিল অভিষেক। ঋতুদা আমাকে বলেছিল, অভিষেক আমার খুব প্রশংসা করেছে। এরকমই মানুষ ছিলেন তিনি। মন খুলে কথা বলতেন। প্রচুর আড্ডা দিয়েছি একসঙ্গে। সব মনে পড়ে যাচ্ছে।”

Abhishek Chatterjee died

[আরও পড়ুন: অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণে স্তম্ভিত সহকর্মীরা, শোকপ্রকাশ শতাব্দী-লাবণী-দেব-অঙ্কুশদের ]

ঋতুপর্ণার কথায়, ”বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি যখন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল, যাঁরা সেই সময়টায় বাংলা সিনেমাকে ধরে রেখেছিলেন, তাঁদের মধ্যে অন্যতম ছিলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। ওর মনের মধ্যে হয়তো অনেক ক্ষোভ ছিল, দুঃখ ছিল। সেগুলো না হয় থাক এখন। অভিষেক যেখানেই থাকুক, শান্তিতে থাকুক, ভাল থাকুক। এরকম অভিনেতাকে বাংলা সিনেমা কোনওদিন ভুলবে না।’

 

ঋতুপর্ণা ও অভিষেককে নিয়ে ‘আমি সেই মেয়ে’ নামে এক ছবি পরিচালনা করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এপার বাংলা ও ওপার বাংলাতে খুবই জনপ্রিয় হয়েছিল সেই ছবি। তবে টলিউডে একসময়ে গুঞ্জন উঠেছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) মধ্যে সংঘাত নিয়ে। সেই গুঞ্জনে বারুদ ঢেলেছিল, অভিষেক চট্টোপাধ্যায়ের এক সাক্ষাৎকার। সংবাদমাধ্যমকে অভিষেক নিজেই ফিল্ম ইন্ডাস্ট্রির রাজনীতির কথা টেনে দুই সুপারস্টারের নাম করেছিলেন। অভিনেতার মৃত্যুতে সেই পুরনো খবরই ফের ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Abhishek Chatterjee
পরিবারের সঙ্গে অভিষেক চট্টোপাধ্যায়।

তবে অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণের খবরে প্রতিক্রিয়া দিতে গিয়ে এক সংবাদ মাধ্যমকে প্রসেনজিৎ জানান, ”প্রতিক্রিয়া দেওয়ার অবস্থাতে নেই। ওর বরকর্তা হয়েছিলাম আমি। সব মনে পড়ছে। ওর সঙ্গে ভাল স্মৃতিগুলোই মনে রাখতে চাই।”

[আরও পড়ুন:হিট নায়ক থেকে সহ অভিনেতা! অভিমান নিয়েই চলে গেলেন টলিউডের ‘মিঠুদা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে