Advertisement
Advertisement
Sushant Singh Rajput

Sushant Singh Rajput: মৃত্যুর পর পেরিয়ে গিয়েছে বছর, হঠাৎ ফেসবুকে সুশান্তের নতুন ছবি! শিহরিত নেটিজেন

সুশান্তের ফেসবুকে ঢুকে কে করল এমন কাণ্ড?

Late Actor Sushant Singh Sajput's new picture posted from his facebook account | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:August 20, 2021 10:14 pm
  • Updated:August 20, 2021 10:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চমকে উঠল নেটদুনিয়া। যা দেখা যাচ্ছে, তা কি সত্যি? নাকি চোখের ভুল? অলৌকিক কোনও কাণ্ড নয় তো? নেটিজেনদের মুখে ঘুরপাক নানান প্রশ্ন! ব্যাপারটা না ঘুরিয়ে বরং বিশদে বলা যাক।

১৮ আগস্ট হঠাৎ করেই অ্যাক্টিভ হয়ে উঠল প্রয়াত বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ফেসবুক (Facebook) প্রোফাইল। আর শুধু অ্যাক্টিভেটই নয়। প্রোফাইল থেকে দুম করে পোস্টও হয়ে গেল সুশান্তের এক অদেখা ছবি। ব্যাপারটা কি ঘটছে তা বোঝার আগেই হই হই করে প্রোফাইলে ঝাঁপিয়ে পড়লেন সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা। ঝড়ের বেগে আসতে শুরু করল ছবির নিচে মন্তব্য। সেকেন্ডের মধ্যে সেই ছবি শেয়ার হয়ে ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়।

Advertisement
Sushant Singh Rajput Profile
সুশান্ত সিং রাজপুতের ফেসবুক প্রোফাইল।

[আরও পড়ুন: ‘এতদিন সুরক্ষার কারণেই চুপ ছিলাম’, জন্মভূমি Afghanistan নিয়ে মুখ খুললেন অভিনেত্রী Celina]

জানা গিয়েছে, সুশান্ত সিং রাজপুত নিজে হাতে খুব একটা ফেসবুক করতেন না। বরং তাঁর ফেসবুক দেখার জন্য রাখা হয়েছিল বিশেষ একদল ব্যক্তিকে। তাঁরাই মূলত সুশান্তের সোশ্যাল মিডিয়ার দেখভাল করত। খবর অনুযায়ী, এই নতুন ছবি পোস্ট করার কীর্তি তাঁদেরই।

Advertisement

এই ঘটনায় প্রথমে নেটিজেনরা অবাক হলেও পরে অবশ্য সুশান্তের নস্ট্যালজিয়ায় বুঁদ হয়েছিলেন তাঁরা। আর তাই তো ছবির নিচের মন্তব্যে ভালবাসা ভরিয়ে দিলেন সুশান্ত অনুরাগীরা। জনৈক নেটিজেন তো লিখেই ফেললেন, ”যদি এটা সত্যি হত, তাহলে সত্যিই খুব ভাল হত। তোমাক অনেক তাড়াতাড়ি হারিয়ে ফেলেছি। যেটা কখনই চাইনি। তুমি ফিরে আসলে সবচেয়ে খুশি আমিই হতাম। তুমি যেখানেই থাক ভাল থেকো।” অনেকে আবার সুশান্তের সোশ্যাল মিডিয়া ম্যানেজারকে অনুরোধ করেছেন ছবিটি চিরকাল রেখে দেওয়ার জন্য।

২০২০ সালের ১৪ জুন মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। তাঁর মৃত্যু নিয়ে রহস্য রয়েছে এখনও। সুশান্তের মৃত্যুর পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে। এমনকী, সুশান্তের মৃত্য়ুর সঙ্গে জড়িয়ে যায় মাদক কাণ্ড। গ্রেপ্তার হন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। 

[আরও পড়ুন: হাতে লাঠি, খোলামেলা পোশাক! ছবি পোস্ট করে পুরুষদের সাবধান করলেন Sreelekha Mitra]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ