BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

যৌন হেনস্তার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে, দাবি তুলে এবার আইনি পথে হাঁটছেন অনুরাগ কাশ্যপ

Published by: Sandipta Bhanja |    Posted: September 21, 2020 10:49 am|    Updated: September 21, 2020 11:29 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: #MeToo অভিযোগে বিদ্ধ হয়ে এবার আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। স্বপক্ষের আইনজীবীর বিবৃতি জারি করে অভিযোগ ওড়ালেন পরিচালক। সংশ্লিষ্ট বিবৃতেই স্পষ্ট জানিয়ে দেন যে, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যে এবং ভিত্তিহীন। অতঃপর, এর বিরুদ্ধে এবার আইনি পথে হাঁটবেন তিনি।

আইনজীবীর বিবৃতিতে লেখা, “অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে আনা যৌন হেনস্তার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে এবং ভিত্তিহীন। এই মিথ্যে অভিযোগের জন্য পরিচালক গভীরভাবে মর্মাহত হয়েছেন। #MeToo’র মতো একটা গুরুত্বপূর্ণ আন্দোলনকে নিজ স্বার্থে ব্যবহার করে ভাবমূর্তি নষ্টের জন্য ব্যবহার করা হচ্ছে, যা একেবারেই গ্রহণযোগ্য নয়। এই ধরণের মিথ্যে অভিযোগ মিটু আন্দোলনকে মারাত্মকভাবে দুর্বল করে দেয়। যা আদতে প্রকৃত নিগৃহীতাদের সমস্যা এবং কষ্ট নিয়ে ব্যবসা করার মতোই। অনুরাগ ইতিমধ্যেই আইনি পরামর্শ নিয়ে পদক্ষেপ করার সিদ্ধান্ত নিয়েছেন।” উল্লেখ্য আইনজীবী প্রিয়াঙ্কা খিমানির বিবৃতি শেয়ার করেই পালটা আইনি পথে হাঁটার কথা জানিয়ে দিয়েছেন অনুরাগ কাশ্যপ। 

প্রসঙ্গত রবিবারই অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে সাহায্য প্রার্থনা করে পায়েল টুইট করেন, “অনুরাগ কাশ্যপ খুব আপত্তিকরভাবে আমার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে চেয়েছেন। নরেন্দ্র মোদিজি (Narendra Modi) দয়া করে কিছু করুন। লোকে জানুক যে, এই শিল্পীসত্ত্বার আড়ালে কোন রাক্ষস লুকিয়ে। জানি আমার ক্ষতি হতে পারে। নিরাপত্তারও ঝুঁকি রয়েছে। প্লিজ সাহায্য করুন!” পায়েলের টুইটের পরই এক সময়ের বন্ধু অনুরাগ কশ্যপের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বিস্ফোরক মন্তব্য, “অনুরাগ কশ্যপ কখনও এক নারীতে সন্তুষ্ট থাকতে পারেন না! বিবাহিত থাকাকালীনও একাধিক নারীসঙ্গে অভ্যস্ত ছিলেন তিনি।” অনুরাগ যা করেছেন তাকে বলিউডের রোজনামচা বলে কটাক্ষ করে কঙ্গনার মত, বলিউডে উঠতি অভিনেত্রীদের সঙ্গে দেহব্যবসায়ীদের মতো ব্যবহার করা হয়।

[আরও পড়ুন: ও তো নিজেই গাঁজা সেবন করত!’, বিজেপি সাংসদ রবি কিষেণকে নিয়ে বোমা ফাটালেন অনুরাগ]

তবে একা কঙ্গনা অনুরাগের বিরুদ্ধে সুর চড়ালেও পরিচালকের সমর্থনে মুখ খুলেছেন স্বরা ভাস্কর (Swara Bhaskar), তাপসী পান্নু (Tapsee Pannu), রিচা চাড্ডা (Richa Chadha), রাধিকা আপটে (Radhika Apte), টিসকা চোপড়ার মতো বলিউড নায়িকারা। যাঁরা কিনা অতীতে অনুরাগের সঙ্গে কাজ করেছেন। তাঁদের কথায়, “ওঁর সঙ্গে কাজ করতে গিয়ে কোনওদিনই নিরাপত্তাহীনতায় ভুগিনি।”

[ আরও পড়ুন : কঙ্গনা আইনের অপব্যবহার করে ক্ষতিপূরণ চাইছেন, দাবি তুলে এবার বম্বে হাই কোর্টের দ্বারস্থ BMC]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement