BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শর্তসাপেক্ষে অক্ষয় কুমারের ছবির পরিচালনায় ফিরতে চান রাঘব লরেন্স

Published by: Sandipta Bhanja |    Posted: May 26, 2019 5:06 pm|    Updated: May 26, 2019 5:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ‘লক্ষ্মী বম্ব’ নিয়ে জল্পনা। দিন কয়েক আগেই ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা নিয়ে শুরু হয় সমস্যা। সেই সমস্যা এতদূর গড়িয়েছিল যে, ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালকের আসন থেকে সরে দাঁড়িয়ে ছিলেন রাঘব লরেন্স। আইনি সহায়তা নেবেন বলেও সুর চড়িয়ে ছিলেন। তবে, এবার সুর নরম হয়েছে পরিচালকের। দিন কয়েকের মধ্যে গলেছে বরফও। কারণ, ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালকের আসনে ফিরতে রাজি হয়েছেন রাঘব লরেন্স। তবে, রয়েছে তাঁর কিছু শর্ত। রবিবার নির্মাতারা বসছেন তাঁর সঙ্গে আলোচনায়।

[আরও পড়ুন: ‘লক্ষ্মী বম্ব’ পরিচালনা করবেন না রাঘব লরেন্স! অনিশ্চিত ছবির ভবিষ্যৎ ]

শনিবার রাতে ‘লক্ষ্মী বম্ব’ ছবিতে ফিরে আসার ইচ্ছেপ্রকাশ করেন রাঘব নিজেই। এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “ছবির পরিচালকের আসন থেকে সরে আসার খবর প্রকাশ্যে আসতেই অক্ষয় ভক্তরা আমায় অনুরোধ করেছেন ফিরে আসার জন্য। তাঁদের ভালবাসায় আমি আপ্লুত। বিশ্বাস করুন, এই ঘটনার পর থেকে আপনাদের যতটা মন খারাপ ঠিক ততটাই দুঃখ পেয়েছি আমিও। ছবিটা নিয়ে আগাগোড়াই আমি খুব আশাবাদী ছিলাম। অনেক দিন অপেক্ষা করতে হয়েছে ‘লক্ষ্মী বম্ব’ পরিচালনার জন্য। শুটিং শুরুর আগে ছবির প্রস্তুতির সময়ও খুব ভাল সময় কাটিয়েছি। এমনকী, নিজের ব্যস্ত শিডিউল থেকে অন্যান্য সমস্ত ছবির কাজ সরিয়ে প্রাধান্য দিয়েছি ‘লক্ষ্মী বম্ব’-কে।”

[আরও পড়ুন: ‘লক্ষ্মী বম্ব’ ছবিতে অক্ষয়ের লুক দেখে অবাক সিনেপ্রেমীরা ]

পাশাপাশি রাঘব এও জানান যে, রবিবার নির্মাতারা তাঁর সঙ্গে দেখা করতে আসছেন চেন্নাইতে। তিনি বলেন, “আমার কাজের জন্য যদি ওরা আমাকে যথাযোগ্য সম্মান দিতে পারে, তাহলে আমি নিশ্চয় ফিরতে রাজি আছি। নতুবা ভেবে দেখব। ইতিমধ্যেই নির্মাতাদের জানিয়ে দিয়েছি আমার শর্তের কথা। বাকিটা কাল মিটিংয়ের পর সিদ্ধান্ত নেব।” প্রসঙ্গত, ১৮ মে রাঘব ঘোষণা করেন ‘লক্ষ্মী বম্ব’ ছেড়ে তাঁর বেরিয়ে যাওয়ার কথা। তাঁর আপত্তি ছিল ছবির প্রথম লুক প্রকাশ নিয়ে। তাঁর সঙ্গে কোনওরকম আলোচনা ছাড়াই প্রকাশ করা হয়েছিল প্রথম পোস্টার, এমনটাই দাবি করেছিলেন তিনি। নির্মাতাদের এহেন ব্যবহারে যে দক্ষিণী এই পরিচালক বেজায় চটেছিলেন এবং অপমানিত বোধ করেছিলেন, সেকথাও বলেছিলেন তিনি। পাশাপাশি রাঘব এও জানান যে, নির্মাতাদের হাতে ছবির চিত্রনাট্য তুলে দিতে তাঁর কোনও আপত্তি নেই। ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালকের আসনে রাঘব লরেন্স ফিরছেন কি না, তা শুধু এখন সময়ের অপেক্ষা। আজকের বৈঠকের উপরই নির্ভর করছে তাঁর সিদ্ধান্ত।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement