৩১ জ্যৈষ্ঠ  ১৪২৬  শনিবার ১৫ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৬  শনিবার ১৫ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমারের হরর-কমেডি গতকালই মুক্তি পেয়েছে ‘লক্ষ্মী বম্ব’ ছবির ফার্স্ট লুক। এযাবৎকাল অক্ষয় বড়পর্দায় ধরা দিয়েছেন বিভিন্ন লুকে। কখনও অ্যাকশন হিরো তো কখনও কমেডি কিং। তবে, এবার খিলাড়ি কুমারের নতুন ছবির লুক দেখে সিনেপ্রেমীদের কৌতূহল যে আরও দ্বিগুণ হয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য। শনিবার ছবির পোস্টার নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অক্ষয়। আর ছবির লুক প্রকাশ্যে আসা নিয়েই শুরু হয়েছে যত গণ্ডগোল। সমস্যা এতদূর গড়িয়েছে যে, ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক রাঘব লরেন্স সরে দাঁড়িয়েছেন এই প্রজেক্ট থেকে।

শনিবার ভক্তদের অবাক করে দিয়ে সোশ্যাল মিডিয়ায় কোরিওগ্রাফার তথা পরিচালক রাঘব ঘোষণা করেন ‘লক্ষ্মী বম্ব’ ছেড়ে তাঁর বেরিয়ে যাওয়ার কথা। পোস্টার মুক্তির আগে তাঁর সঙ্গে কোনওরকম আলোচনাই করা হয়নি। তাঁর অনুমতি ছাড়াই মুক্তি পেয়েছে ছবির পোস্টার। আর সেই জন্যই বেজায় চটেছেন দক্ষিণী এই পরিচালক। তিনি যে এতে খুব অপমানিত বোধ করেছেন এবং এহেন ব্যবহারে হতাশ হয়েছেন, সেকথাও জানিয়েছেন। এমনকী, পোস্টারের ডিজাইনও তাঁর পছন্দ হয়নি। আর তাই সিদ্ধান্ত নিয়েছেন ‘লক্ষ্মী বম্ব’ ছবির পরিচালনা থেকে সরে দাঁড়ানোর।

[আরও পড়ুন: আসছে ‘লাইফ ইন আ মেট্রো’-র সিক্যুয়েল, ছবির নাম জানেন? ]

পাশাপাশি রাঘব এও জানান যে, নির্মাতাদের হাতে ছবির চিত্রনাট্য তুলে দিতে তাঁর কোনও আপত্তি নেই। খুব শিগগিরিই তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করে তাঁর হাতে চিত্রনাট্যের স্বত্ব তুলে দেবেন। কেননা, অক্ষয়ের প্রতি তাঁর গভীর শ্রদ্ধা রয়েছে। আর সেই জায়গা থেকেই তিনি বলেছেন, অন্য পরিচালক খুঁজে নিয়ে যাতে ছবির পরবর্তী কাজ করিয়ে নেন নির্মাতারা। সোশ্যাল মিডিয়ার পোস্টে তিনি তাঁর যাবতীয় ক্ষোভ উগরে দিয়ে এমনটাই লিখেছেন।

ছবির পোস্টারে খিলাড়ি কুমারকে চোখে সুরমা লাগাতে দেখা গিয়েছে। এক বৃহন্নলার অতৃপ্ত আত্মাই এই ছবির অ্যান্টাগনিস্ট। যার খপ্পরে পড়েন অক্ষয় কুমার। আর সেই জন্যই এহেন লুকে পোস্টারে ধরা দিয়েছেন অক্ষয়। পরের কাহিনি ‘কাঞ্চনা’র সৌজন্যে জানা থাকলেও, হিন্দি রিমেকে থাকছে বেশকিছু টুইস্ট। গা ছমছমে ভৌতিক রহস্যের সঙ্গে হাস্যরসের খোরাকও থাকছে ছবিতে। অক্ষয়ের প্রেমিকার চরিত্রে থাকছেন কিয়ারা আডবানী। তবে, রাঘব এই ছবি থেকে সরে দাঁড়ানোয় ছবির ভবিষ্যৎ আপাতত অনিশ্চিত বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ।

রাজ্যের ৪২ আসনের সম্ভাব্য ফলাফলের আভাস পেতে নজর রাখুন সংবাদ প্রতিদিন ডিজিটালের ভোট পরবর্তী সমীক্ষায়৷ চোখ রাখুন সংবাদ প্রতিদিন ডিজিটালের ফেসবুক পেজে, আজ সন্ধে ৭টায়৷

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং