৯ আষাঢ়  ১৪২৬  সোমবার ২৪ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৯ আষাঢ়  ১৪২৬  সোমবার ২৪ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ৩০ বছরেরও উপর হয়ে গিয়েছে মুক্তি পেয়েছে ‘মিস্টার ইন্ডিয়া’। কিন্তু ছবির প্রত্যেকটি দৃশ্য এবং প্রেক্ষাপট আজও যেন জ্বলজ্বল করছে সিনেপ্রেমীদের মনে। ১৯৮৭ সাল থেকে আজ অবধি সেই উৎসাহ যেন এতটুকুও কমেনি।  তাই ছবির সিক্যুয়েল আনার কথা ভাবা হয়েছিল বলে শোনা যায়। কিন্তু শ্রীদেবীর অকাল মৃত্যুতে স্তব্ধ হয়ে যায় ‘মিস্টার ইন্ডিয়া ২’ ছবি নিয়ে যাবতীয় পরিকল্পনা। এবার অনিল কাপুর টুইটারে যে ছবিটি পোস্ট করেছেন, তাতে আবার কৌতূহলী হয়ে উঠেছে দর্শক। মনে হচ্ছে এবার হয়তো পর্দায় আবার দেখা যাবে ‘মিস্টার ইন্ডিয়া’ ম্যাজিক।

টুইটারে সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অনিল কাপুর। তাতে লিখেছেন, তিনি আর শেখর কাপুর নতুন প্রজেক্ট আনতে চান। তাই একসঙ্গে আলোচনা করছেন। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির আগে ঠিক যেমন ম্যাজিক তাঁরা তৈরি করেছিলেন, এবারও তেমনটাই করতে চান। তবে জল্পনা উসকে দিয়েছে শেখর কাপুরের টুইট। তিনি সরাসরি লিখেছেন, “মিস্টার ইন্ডিয়া ২ বা অন্য ছবি নিয়ে আলোচনা করছি।”

[ আরও পড়ুন: ‘লক্ষ্মী বম্ব’ ছবিতে অক্ষয়ের লুক দেখে অবাক সিনেপ্রেমীরা ]

২০১২ সালে বনি কাপুর ঘোষণা করেছিলেন তিনি ‘মিস্টার ইন্ডিয়া’-র সিক্যুয়েল বানাবেন। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর পর তা ধামাচাপা পড়ে যায়। নির্মাতাদের মতে যেখানে শ্রীদেবী আর অমরেশ পুরী, দু’জনেই সেই, সেখানে ‘মিস্টার ইন্ডিয়া’-র সিক্যুয়েল হবে কী করে? এদিকে বেঁকে বসেছিলেন শেখর কাপুরও। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, বনি কাপুর যা পরিকল্পনা করছেন, সেই প্রজেক্টে তিনি হাত দেবেন না। তার উপর আবার শ্রীদেবী প্রয়াত। অতএব ওই ছবি করার কোনও প্রশ্নই ওঠে না।

এবছরের গোড়ার দিকে একই কথার প্রতিধ্বনিত হয়েছিল অনিল কাপুরের গলাতেও। তিনি বলেছিলেন, এখনও কোনও গল্প ঠিক হয়নি। আর তাছাড়া এই ছবিতে তিনি হাতও দিতে চান না। কারণ, এক তো বনি কাপুর ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির সিক্যুয়েল করবেন বলে ঠিক করেছেন। তার উপর শ্রীদেবী ও অমরেশ পুরীর মতো অভিনেতার বদলে অন্য কাউকে ভাবাই যায় না।

[ আরও পড়ুন: কান চলচিত্র উৎসবে নজরকাড়া লুকে দীপিকা-প্রিয়াঙ্কা, কে বেশি সাহসী? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং