২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনের জের, সিনেমা হলের পরিবর্তে ডিজিটালি মুক্তি পেতে পারে ‘লক্ষ্মী বম্ব’

Published by: Bishakha Pal |    Posted: April 26, 2020 11:26 am|    Updated: April 26, 2020 11:26 am

Laxmmi Bomb might release on Hotstar instead of theatres

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের কারণে বন্ধ দেশের সমস্ত সিনেমা হল। বন্ধ হয়ে গিয়েছে ছবির শুটিং। এই সময় নতুন ছবি তৈরি করা যেমন সম্ভব হচ্ছে না. তেমন পুরনো ছবির মুক্তির ক্ষেত্রেও সমস্যা দেখা দিয়েছে। সিনেমা হল বন্ধ থাকায় যে ছবির পোস্ট-প্রোডাকশন কাজ শেষ হয়ে মুক্তির অপেক্ষায় ছিল, সেগুলোর ভবিষ্যৎও অনিশ্চিত হয়ে পড়েছে। তালিকায় রয়েছে ‘সূর্যবংশী’, ‘৮৩’র মতো হাই বাজেটের ছবি। তাই ‘লক্ষ্মী বম্ব’-এর প্রযোজকরা সেই সমস্যায় পড়তেই চাইছেন না। শোনা যাচ্ছে থিয়েটারের পরিবর্তে অনলাইনেই মুক্তি পেতে পারে অক্ষয় কুমার অভিনীত ছবিটি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে। জানা গিয়েছে, সরাসরি ওয়েব রিলিজের পথে হাঁটতে চলেছেন ‘লক্ষ্মী বম্ব’ ছবির প্রযোজকরা। এই নিয়ে Disney+Hotstar বা হটস্টারের সঙ্গে তাঁদের প্রাথমিক কথাবার্তা চলছে বলে খবর। ছবির অভিনেতা অক্ষয় কুমার, পরিচালক রাঘর লরেন্স ও প্রযোজকরা প্রায়ই হটস্টার কর্তৃপক্ষের সঙ্গে নাকি আলোচনায় বসছেন। ছবির পোস্ট প্রোডাকশনের কাজ এখনও অনেক বাকি। এডিটিং, ব্যাকগ্রাউন্ড মিউজিক, ভিএফএক্স, মিক্সিং-সহ অনেক কাজ এখনও হয়নি। লকডাউনের কারণে সে সবই স্থগিত হয়ে গিয়েছে। ‘লক্ষ্মী বম্ব’ টিমের সদস্যরা বাড়িতে থেকে যতটা সম্ভব কাজ এগোচ্ছেন। কিন্তু কাজ শেষ হতে এখনও অনেক দেরি।

[ আরও পড়ুন: লকডাউনের স্তব্ধ জীবনে একটুকরো তাজা বাতাস অপরাজিতার স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘শামুক’ ]

ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল জুন মাসে। কিন্তু পরিস্থিতি এখন যা, তাতে জুনে মুক্তি কোনও সম্ভাবনা নেই। ৩ মে পর্যন্ত এমনিতেই চলবে লকডাউন। তারপর যদিও বা সিনেমা হল খোলে, সামাজিক দূরত্ব মেনে টিকিট বিক্রি হবে। এইসব বিবেচনা করেই সরাসরি ওয়ের রিলিজের কথা ভাবছেন ‘লক্ষ্মী বম্ব’ ছবির প্রযোজকরা। সূত্রের খবর, এই পরিস্থিতিতে অক্ষয় কুমার চাইছেন না ছবির সঙ্গে যুক্ত কেউই ক্ষতির সম্মুখীন হোন। তাই ছবিটি ডিজিটালি রিলিজ করার কথা ভাবছেন তিনি। এতে দেশের প্রত্যন্ত গ্রামে পৌঁছে যেতে পারবে ছবি। পাশাপাশি যে আয় হবে তা থেকে খরচ পুষিয়ে যাবে বলেই মনে করা হচ্ছে।

২০১১ সালের তামিল ছবি ‘মুনি ২: কাঞ্চনা’ ছবির রিমেক ‘লক্ষ্মী বম্ব’। ছবিটি একটি হরর কমেডি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর চরিত্রের নাম রাঘব। ভূতে ভয় পায় সে। পার্সোনালিটি ট্রান্সমিশনের সমস্যাও রয়েছে তার। এরই মধ্যে লক্ষ্মী নামে এক ট্রান্সজেন্টারের আত্মা ঢুকে যায় তার শরীরে। এই নিয়েই গল্প। গত বছর নবরাত্রির সময় প্রকাশ্যে এসেছিল তাঁর লুক। সেখানে বৃহন্নলা বেশে দেখা গিয়েছিল অভিনেতাকে।

[ আরও পড়ুন: করোনা যুদ্ধে শামিল রানাঘাটের রানু মণ্ডল, লকডাউনে দুস্থদের মধ্যে বিলি করলেন রেশন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে