BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ভাল আছেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার, ছাড়া পেলেন হাসপাতাল থেকে

Published by: Sulaya Singha |    Posted: June 11, 2021 3:06 pm|    Updated: June 11, 2021 3:59 pm

Legendary actor Dilip Kumar discharged from hospital | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তির নিঃশ্বাস। হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কিংবদন্তি দিলীপ কুমার (Dilip Kumar)। গত রবিবার শ্বাসকষ্ট বাড়ায় মুম্বইয়ের খারের একটি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। তবে আপাতত তিনি অনেকটাই সুস্থ। সেই কারণেই তাঁকে বাড়ি নিয়ে যাওয়ার অনুমতি দেন চিকিৎসকরা।

দিলীপ কুমারের টুইটার হ্যান্ডেল থেকে বর্ষীয়ান অভিনেতার স্বাস্থ্যের আপডেট দিয়েছেন তাঁর পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ফইজল ফারুকি। জানান, “আপনাদের সকলের ভালবাসা আর প্রার্থনায় দিলীপ সাব হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন। ঈশ্বর এবং হিন্দুজা হাসপাতালের সমস্ত চিকিৎসককে অনেক ধন্যবাদ।”

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর ১ বছর কাটলেই অভিনয়ে ফিরছেন রিয়া! দ্রৌপদীর চরিত্রে অভিনয় করবেন?]

গত রবিবার দিলীপ কুমারকে হাসপাতালে ভরতির পরই তাঁর স্ত্রী সায়রা বানু জানিয়েছিলেন, বেশ কয়েকদিন ধরেই শ্বাসকষ্ট হচ্ছিল দিলীপ কুমারের। সেই কারণেই কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নেওয়া হয়। তবে হাসপাতালে ভরতি হওয়ার পর থেকেই দিলীপ কুমারের স্বাস্থ্য নিয়ে নানা গুজব রটতে থাকে। গত সোমবার টুইটারে গুঞ্জন না ছড়ানোর অনুরোধ জানানো হয় তাঁর পরিবারের পক্ষ থেকে। সংবাদমাধ্যমের উদ্দেশে টুইটারে লেখা হয়, “দিলীপ কুমারের লক্ষ লক্ষ অনুরাগী তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইছেন। আপনারা দারুণ কাজ করেছেন, করে চলেছেন। দয়া করে এই টুইটার হ্যান্ডেল থেকেই খবরের সত্যতা বিচার করবেন, এমন কাউকে ফোন করবেন না যিনি এ বিষয়ে সেভাবে কিছু জানেনই না।”

এরপরই সোমবার জানানো হয়েছিল, অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল ৯৮ বছরের অভিনেতাকে। কিছু শারীরিক পরীক্ষাও করা হয় দিলীপ কুমারের। সেই রিপোর্ট দেখে চিকিৎসার পরই অবশেষে তাঁকে হাসপাতাল থেকে বাড়ি ফেরানোর অনুমতি দেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

[আরও পড়ুন: হিন্দুদের বোকা বানিয়ে সিঁদুর পরে ভোট নিয়েছেন! নুসরত প্রসঙ্গে বিস্ফোরক দিলীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement