১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘টাইটানিক’ স্মৃতি উসকে ভাইরাল লিও-কেটের অন্তরঙ্গ মুহূর্ত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 18, 2017 1:57 pm|    Updated: October 4, 2019 6:20 pm

Leonardo DiCaprio and Kate Winslet enjoy intimate Titanic reunion

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখ বন্ধ ‘রোজ’-এর। হাত ধরে জ্যাক তাঁকে নিয়ে চলেছে স্বপ্নের দেশে। বুকের ভিতরটা কাঁপছে। ‘আমায় বিশ্বাস কর?’ প্রশ্ন করল জ্যাক। ‘হ্যাঁ, বিশ্বাস করি’, দুরুদুরু বুকেই উত্তর দিল রোজ। ঠিক জাহাজের কোণটায় এসে তাঁকে চোখ খোলার অনুমতি দিল জ্যাক। খুলেই চমকে গেল রোজ। পুরো পৃথিবীটা যেন তাঁদের প্রেমের রঙে ভেসে গিয়েছে। আর সে যেন মুক্ত প্রেমিকার মতো উড়ে বেড়াচ্ছে। তারপর সেই গভীর চুম্বন।

[নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে ভাইরাল দীপিকা-রণবীরের চুম্বনের ছবি]

হৃদয়ে যাঁদের প্রেম রয়েছে। তাঁদের কাছে এ দৃশ্য আজও চিরন্তন ভালবাসার প্রতীক। আর জ্যাক ও রোজ মানেই স্বভাব চঞ্চল লিওনার্দো ডি’ক্যাপ্রিও ও সৌন্দর্যে ভরপুর কেট উইনস্লেট। আজও দেশে-বিদেশে সমান জনপ্রিয় এই জুটি। ক্যামেরার সামনে যেমন, ক্যামেরার নেপথ্যেও তেমন। সেই প্রমাণই মিলল সম্প্রতি। লিওনার্দোর ল্যাভিশ ভিলায় ছুটি কাটাতে দেখা গেল কেটকে।

Untitled-2

[শব্দ আর জীবনের ‘মাসুম’ খেলায় আরও এক জন্মদিনে গুলজার]

প্রায় দুই দশক কেটে গিয়েছে ‘টাইটানিক’-এর মুক্তির। বয়সের ছাপ পড়েছে লিও-কেটের শরীরেও। কিন্তু বন্ধুত্ব আজও তাঁদের অটুট রয়েছে। এত বছর পরও ভাইরাল হওয়া ছবিগুলিতে ধরা দিল সেই পুরনো রসায়ন।

Untitled-design-19

‘টাইটানিক’-এর পর জুটি হিসেবে সিনেমার পর্দায় আর সেভাবে দেখা যায়নি লিও-কেটকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের অফস্ক্রিন বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে।যখনই তাঁরা একসঙ্গে ক্যামেরার সামনে ধরা পড়েছেন মুগ্ধ হয়েছেন দর্শকরা। অনস্ক্রিন প্রেমিকের হাতে যখন প্রথম অস্কার উঠেছিল, আবেগের অশ্রু ঝরে পড়েছিল কেটে গাল বেয়েও।

Untitled-2

আজ দু’জনেই চল্লিশ পেরিয়েছেন। জীবনের অনেক টানাপোড়েনের মধ্যে দিয়ে গিয়েছেন। কিন্তু আজও দর্শকদের কাছে সমান জনপ্রিয় এই জুটি। সিনেমার পর্দার বাইরেও। পাপারাজ্জির এই গুটিকয়েক ছবিও তাই জ্যাক-রোজ প্রেমিকদের কাছে অমূল্য সম্পদ।

[বিয়েটা সেরেই ফেললেন রিয়া সেন, দেখুন EXCLUSIVE ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে