BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মানবিকতার নজির, হারিয়ে যাওয়া অসুস্থ বৃদ্ধকে পরিবারের কাছে ফেরালেন মিমি

Published by: Sandipta Bhanja |    Posted: August 31, 2020 3:14 pm|    Updated: August 31, 2020 3:14 pm

An Images

সংবাদ প্রতিবেদন ডিজিটাল ডেস্ক: ফের মানবিকতার নজির গড়লেন সাংসদ মিমি চক্রবর্তী। রাস্তায় শুয়ে থাকা অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে ভরতি করানোর পর এবার তাঁকে পরিবারের হাতে তুলে দিলেন মিমি। শেক্সপিয়র সরণির ফুটপাতে অসহায় অবস্থায় পড়েছিলেন বৃদ্ধ। পায়ের সমস্যায় এতটাই ভুগছিলেন যে, উঠে দাঁড়ানোর ক্ষমতা পর্যন্ত তাঁর ছিল না! সোশ্যাল মিডিয়ায় বৃদ্ধের সেই দুর্দশাগ্রস্থ দৃশ্যই তুলে ধরেছিলেন ২ তরুণ-তরুণী। সেই পোস্ট মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) চোখে পড়তেই অতি তৎপরতার সঙ্গে ওই বৃদ্ধকে হাসপাতালে ভরতি করান তিনি। তখন থেকেই খোঁজ চলছিল ওই বৃদ্ধর পরিবারের। এবার তাঁর আসল পরিচয় পাওয়া গেল সাংসদের উদ্যোগে।

মিমির খবর প্রকাশ্যে আসার পর থেকেই ভাইরাল হতে শুরু করেন ওই বৃদ্ধ। বিষয়টি পরিবারের লোকদেরও নজরে আসে। সেই সূত্র ধরে খোঁজ চালিয়েই জানা যায় যে, রানাঘাটের গাঙনাপুরের বাসিন্দা তিনি। ব্যক্তির আসল নাম কুমুদ শীল। গত তিন মাস ধরে নিখোঁজ ছিলেন তিনি। করোনা পরিস্থিতিতে নিজের পেনশন তুলতে গিয়ে হারিয়ে যান কুমুদ বাবু। কীভাবে তিনি কলকাতায় এলেন, তা জানে না বৃদ্ধের পরিবার।

[আরও পড়ুন: ম্যারাথন জেরার চতুর্থদিন, CBI দপ্তরে সুশান্তের দিদির মুখোমুখি রিয়া]

দিন কয়েক শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে চিকিৎসার পর এখন অনেকটাই সুস্থ কুমুদুবাবু। ওদিকে মিমির পোস্ট চোখে পড়তেই তাঁর সঙ্গে যোগাযোগ করেন বৃদ্ধের ভাইপো ও নাতি সৌরভ শীল। পুরো ঘটনা খুলে বলেন সাংসদকে। রানাঘাট থেকে কুমুদবাবুর সমস্ত পরিচয়পত্র নিয়ে শনিবারই শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে এসে কাকাকে দেখতে পান। এরপরই অসহায় ওই বৃদ্ধকে নিয়ে বাড়ি নিয়ে যান তাঁর ভাইপো। মিমি ভিডিও কল করে কুমুদবাবুর ভাইপোর সঙ্গে কথাও বলেন এবং এই অতিমারী পরিস্থিতিতে যাতে কোনওরকম অসুবিধের সম্মুখীন না হতে হয়, তাঁদের ফিরে যাওয়ারও সমস্ত ব্যবস্থা করে দেন সাংসদ-অভিনেতা। মিমির এই উপকারে অন্তর থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন কুমুদবাবুর পরিবার। রাজ্যের সাংসদের এমন উদ্যোগে অভিভূত বৃদ্ধের পরিবার। কলকাতা পুলিস এবং সাংসদ-অভিনেত্রীকে ধন্যবাদ জানাতেও ভুললেন না তাঁরা।

[আরও পড়ুন: ম্যারাথন জেরার চতুর্থদিন, CBI দপ্তরে সুশান্তের দিদির মুখোমুখি রিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement