BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শোকাহত রচনার পাশে মদন মিত্র, উপস্থিত অভিনেত্রীর বাবার শ্রাদ্ধানুষ্ঠানে

Published by: Akash Misra |    Posted: November 25, 2021 7:56 pm|    Updated: November 25, 2021 7:56 pm

Madan Mitra at Actress Rachna Banerjee's house | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ১৫ নভেম্বর পিতৃহারা হন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে স্বাভাবিকভাবেই শোকাচ্ছন্ন হয়ে রয়েছেন অভিনেত্রী। এমনকী, বৃহস্পতিবার চোখে জল নিয়ে বাবার পারোলৌকিক ক্রিয়া সম্পন্ন করলেন রচনা। পাশে পেলেন কামারহাটির বিধায়ক মদন মিত্রকে (Madan Mitra)।

এদিন রচনার বাড়িতে যান মদন মিত্র। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন সেই ছবি। ফেসবুকে ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘রচনা ব্যানার্জির ‘স্বর্গীয় পিতার শ্রদ্ধা অনুষ্ঠানে।বিনম্র শ্রদ্ধাঞ্জলি ও সশ্রদ্ধ প্রণাম।’

ব্যস্ত জীবন থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন পিতৃহারা রচনা। নিজের মতো করে এই শোক সামলে নিচ্ছেন। বাবার মৃত্যুর পর সোশ্য়াল মিডিয়ায় স্মৃতিচারণে ভেসে গিয়েছিলেন অভিনেত্রী। বাবার ছবি পোস্ট করে রচনা লিখেছিলেন, ‘আমার বাপি…ভাবিনি একদিন একা হয়ে যাবো। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি।’

[আরও পড়ুন: স্বামীকে সঙ্গে নিয়ে মুম্বই ছাড়লেন শিল্পা শেট্টি, বিমানবন্দরে লজ্জায় মুখ ঢাকলেন রাজ!]

রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁর বাবা ছিলেন বন্ধুসম। জীবনের দর্শন রচনা শিখেছিলেন তাঁর বাবার কাছ থেকেই। কীভাবে জীবনকে সুন্দর করে সাজিয়ে তুলতে হয়, তা পুরোটাই বাবা হাতে ধরে শিখিয়েছেন রচনাকে। সিনেমাজগতের সঙ্গে সরাসরি যুক্ত না থাকলেও, রচনার কাছে তাঁর বাবা স্টারের থেকে কম ছিলেন না। জীবনের বেশিরভাগ সময় তিনি কাটিয়েছেন দক্ষিণ কলকাতার গোলপার্ক অঞ্চলের ‘মেঘমল্লার’ নামে এক বহুতলে।

সিনেমার পাশাপাশি টিভি সঞ্চালনায় দারুণ জনপ্রিয় রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর ‘দিদি নাম্বার ওয়ানে’র টিআরপি সব সময়ই ঊর্ধ্বমুখী। এই শোয়ে আসা সমস্ত অতিথিদের সঙ্গে সুখ দুঃখের গল্প ভাগ করে নেন অভিনেত্রী। রচনার হাসিখুশি স্বভাবের জন্যই দর্শকদের কাছে দারুণ জনপ্রিয় অভিনেত্রী। তারকা হয়েও কীভাবে মাটির মানুষ হয়ে থাকতে হয়, তা রচনা শিখেছেন তাঁর বাবার কাছ থেকেই। সেই বাবাকে হারিয়েই শোকস্তব্ধ রচনা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: মা হচ্ছেন স্বরা ভাস্কর! অভিনেত্রী নিজেই দিলেন সুখবর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে