BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Madan Mitra Biopic: রয়্যাল এনফিল্ডে চড়ে দাবাং স্টাইলে রাজকীয় এন্ট্রি, বায়োপিকে চমক মদন মিত্রর

Published by: Sayani Sen |    Posted: September 22, 2021 11:23 am|    Updated: September 22, 2021 11:27 am

Madan Mitra to perform bike stunt in biopic । Sangbad Pratidin

নব্যেন্দু হাজরা: রয়্যাল এনফিল্ডে সওয়ার হয়ে রাজকীয় এন্ট্রি নায়কের। ডায়ে-বাঁয়ে আগে পিছে বাইক বাহিনীকে সঙ্গে নিয়ে। চোখে জমকালো সানগ্লাস, পরনে মানানসই নজরকাড়া পোশাক, বাইকারূঢ় ব্যক্তিটিকে দেখে দর্শকের চোখ যে ঝলসে যাবে, বলাই বাহুল্য। কারণ ব্যক্তিটি হলেন মদন মিত্র (Madan Mitra)। নিজের বায়োপিকের প্রথম দৃশ্যে যিনি নিজেই এহেন দাবাং স্টাইলে আবির্ভূত হতে চলেছেন সিনেমার পর্দায়।

Madan song record
মদন মিত্রর বায়োপিকের যে পরিকল্পনা, তার সূচনায় চমকদার দৃশ্যের ভাবনাচিন্তা চূড়ান্ত। ছবিটিতে মদন মিত্রর ভূমিকায় কে অভিনয় করবেন ঠিক না হলেও শুরুতে যে তিনি নিজেই থাকবেন, তা একপ্রকার নিশ্চিত। এবং এভাবেই থাকবেন। মঙ্গলবার তিনি ফোনে বলেন, “বায়োপিকের প্রথম সিনে আমিই এন্ট্রি নেব বাইক নিয়ে। ৫০০ সিসি’র বাইক থাকবে। আমার বায়োপিকে আমি না থাকলে হয়! আমার থেকেই আসল নায়ক ঢুকবে।”

TMC MLA Madan Mitra

[আরও পড়ুন: রাজা হলে কীভাবে চালাতেন রাজত্ব? একান্ত সাক্ষাৎকারে অকপট ‘হবুচন্দ্র রাজা’ শাশ্বত]

টলিপাড়ার খবর, একটি নয়, দু’টি বায়োপিক হচ্ছে মদন মিত্রর। রাজর্ষি দে পরিচালিত বায়োপিকে তিনি ঢুকবেন স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স হিসাবে এই বাইক নিয়ে। তিনি বলেন, “দোষে-গুণে ভরা মদন মিত্র হতে চাই বলেই আমার এই ধরনের এন্ট্রি হবে। আমি একজন কালারফুল বয়।” এদিনই তাঁর গলায় একটি গান রেকর্ডিংও হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) প্রধানমন্ত্রী দেখতে চেয়ে এই গান তৈরি হয়েছে। গানের প্রথম লাইন ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া।’ যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

Madan
তিনি ‘কালারফুল’। তিনিই আবার দুষ্টু ছেলের মতো বলে ওঠেন, ‘ও লাভলি’। তিনি মদন মিত্র। রাজনীতির ময়দান থেকে ফেসবুক লাইভের দুনিয়ায় উত্তরণ ঘটেছিল আগেই। এবার রুপোলি পর্দায় তৃণমূল বিধায়কের জীবন। তিনি আগেই জানিয়েছিলেন, তাঁর বায়োপিকে থিম সং গাইবার জন্য নচিকেতা নিজে থেকে প্রস্তাব দিয়েছেন। তাতে তিনি খুশি।

Madan Mitra with Nachiketa

নিজের গল্প বড়পর্দায় দেখতে পাওয়ার সম্ভাবনায় উচ্ছ্বসিত প্রাক্তন পরিবহণমন্ত্রী। ছবিতে তাঁর জীবনের নানা দিক তুলে ধরা হোক, এমনই চান তিনি। সিনেমায় তাঁর শুধু ইতিবাচক দিক নয়, নেতিবাচক দিকগুলিও তুলে ধরা হবে। পর্দায় মদনের চরিত্রে অভিনয়ের জন্য শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা চলছে। তবে তা এখনও চূড়ান্ত হয়নি। পাশাপাশি খোঁজ চলছে নায়িকারও।

Madan Mitra

[আরও পড়ুন: শ্রীলঙ্কার ইয়োহানি আসছেন ভারতে, Manike Mage Hithe কনসার্ট এবার এ দেশেও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement