BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aryan Khan: মাদক ব্যবসায় যুক্ত সমীর ওয়াংখেড়ের শ্যালিকা! ফের বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক

Published by: Sayani Sen |    Posted: November 8, 2021 1:55 pm|    Updated: November 8, 2021 7:05 pm

Maharashtra minister Nawab Malik again attacks NCB officer Sameer Wankhede । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রমোদতরীতে মাদক কাণ্ডে শাহরুখপুত্রকে গ্রেপ্তারির পর থেকে প্রকাশ্যে মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik) এবং এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের দ্বন্দ্ব। সোমবার ফের নতুন করে এনসিবি কর্তার পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন মন্ত্রী। ওয়াংখেড়ের শ্যালিকা মাদক ব্যবসায় যুক্ত বলেই দাবি তাঁর। যদিও অভিযোগ ওড়ালেন এনসিবি কর্তা।

মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক সোমবার সকালে একটি টুইট করেন। ওই টুইটে মন্ত্রী প্রশ্ন করেন, “সমীর দাউদ ওয়াংখেড়ে আপনার শ্যালিকা হর্ষদা দীননাথ রেডকারও কি মাদক ব্যবসার সঙ্গে যুক্ত? পুণে আদালতে মামলা স্থগিত হয়ে রয়েছে তাই উত্তর আপনাকে দিতেই হবে।” তাঁর দাবি অনুযায়ী প্রমাণও টুইটে শেয়ার করেন মন্ত্রী।

[আরও পড়ুন: ট্রেনের মহিলা কামরায় উঠে যুবকের হস্তমৈথুন! ভিডিও শেয়ার করে পুলিশের সাহায্য চাইলেন স্যান্ডি সাহা]

যদিও সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) মন্ত্রীর দাবি মানতে নারাজ। তিনি বলেন, “কোনও কিছু না জেনে টুইট করা উচিত হয়নি নবাব মালিকের। ২০০৮ সালে পুণে পুলিশ মাদক কাণ্ডে তাঁর শ্যালিকাকে গ্রেপ্তার করে। সেই সময় আমি রাজস্ব দপ্তরের আধিকারিক ছিলাম। তাছাড়া ক্রান্তি রেডকারের সঙ্গে আমার বিয়ে হয় ২০১৭ সালে। সুতরাং শ্যালিকার গ্রেপ্তারির সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই।”

আরিয়ান খান (Aryan Khan) গ্রেপ্তারির পর থেকে এনসিবি (NCB) আধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে খড়্গহস্ত নবাব মালিক। রবিবারই তাঁর বিরুদ্ধে তারকাপুত্রের গ্রেপ্তারিকে অপহরণ করে মুক্তিপণ চাওয়ার শামিল বলে দাবি করেছিলেন মন্ত্রী। বিজেপি নেতা মোহিত কম্বোজের সঙ্গে ছক কষে সমীর ওয়াংখেড়ে আরিয়ানকে ফাঁসিয়েছেন বলেই অভিযোগ তাঁর। রবিবারের পর সোমবারও সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে একহাত নিলেন নবাব মালিক।

[আরও পড়ুন: খাস কলকাতায় রাস্তায় ফেলে যুবকের বুকে পা সিভিক ভলান্টিয়ারের! নিন্দায় সরব পুলিশ কমিশনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে