BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

আচমকা বিমানে অক্ষয়ের নাসিক যাত্রায় বিতর্ক, তদন্তের আশ্বাস মহারাষ্ট্রের মন্ত্রীর

Published by: Sandipta Bhanja |    Posted: July 5, 2020 3:09 pm|    Updated: July 5, 2020 3:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রে লকডাউন চলাকালীনই বিশেষ বিমানে করে পরিবার নিয়ে নাসিক উড়ে গিয়েছিলেন অক্ষয় কুমার। আর সেই খবর প্রকাশ্যে আসতেই অভিনেতাকে নিয়ে বিতর্ক শুরু হয়। স্বাভাবিকবশতই খবর যায় আমলামহলে। নাসিক জেলার ভারপ্রাপ্ত মন্ত্রী ছগন ভুজবলের (Chhagan Bhujbal) কাছে বেশ কিছু অভিযোগ জমা পড়ে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে। তৎক্ষণাৎ তিনি যোগাযোগ করেন জেলার অন্যান্য কর্তাব্যক্তিদের কাছে এবং আশ্বাস দেন যে আদৌ কোন কারণে এই লকডাউনের মাঝে অভিনেতা নাসিক গেলেন, তা খতিয়ে দেখা হবে।

অভিযোগের ভিত্তিতেই ভুজবল প্রশ্ন তুলেছিলেন যে, “রাজ্যের মুখ্যমন্ত্রী তথা অন্যান্য মন্ত্রীরা যখন এই মুহূর্তে সড়কপথে যাতায়ত করছেন, তখন অক্ষয়কে (Akshay Kumar) বিমান নিয়ে নাসিক যাওয়ার অনুমতি কে দিল?”

এই বিষয়ে অবশ্য অভিনেতার মুখপাত্র কোনওরকম মন্তব্য করেননি। তবে সূত্রের খবর, প্রশাসনের কাছ থেকে বিশেষ অনুমতি নিয়েই এক চিকিৎসককে দেখাতে বিমানে করে নাসিক গিয়েছিলেন অক্ষয় কুমার। অন্যদিকে, মহারাষ্ট্রের খাদ্য ও অসামরিক সরবরাহমন্ত্রী তথা সংশ্লিষ্ট জেলার ভারপ্রাপ্ত মন্ত্রী ভুজবল প্রথমটায় জানিয়েছিলেন যে, অক্ষয়ের নাসিক সফরের বিষয়টি তিনি সংবাদমাধ্যম থেকেই জানতে পেরেছিলেন। অক্ষয় কখন এসেছিলেন, কোথায় ছিলেন এবং কখন গিয়েছেন, সে বিষয়ে তাঁর কোনও ধারনাই নেই। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: ‘অনার কিলিং’কে গৌরবান্বিত করে ছবি! তেলেঙ্গানা আদালতের নজরে পরিচালক রামগোপাল ভার্মা]

করোনা আবহে এমন অতিমারীর মধ্যে অভিনেতাকে কীভাবে একটি রিসর্টে থাকার অনুমতি দেওয়া হল? এমন প্রশ্নও তুলেছেন অনেকে। কোনও ত্রুটি ঘটে থাকলে আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানিয়েছেন মন্ত্রী।

তবে, এদিন সন্ধ্যাতেই প্রাথমিকভাবে অক্ষয় কুমারের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ খতিয়ে দেখার পর ভুজবল জানিয়েছেন যে, লকডাউনে জারি করা নির্দেশিকা অমান্য করেননি অক্ষয়। কিন্তু কিছু বিষয় এখনও অস্পষ্ট। সেসব খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: নিঃশব্দেই মানুষের সেবায় প্রিয়াঙ্কা, অনাথ আশ্রমে শিশুদের সঙ্গে সময় কাটালেন অভিনেত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement