১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দু’বার দেখা হয়েছে সুশান্তের সঙ্গে, অভিনেতা ও রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন মহেশ ভাট

Published by: Sandipta Bhanja |    Posted: July 28, 2020 2:33 pm|    Updated: July 28, 2020 2:33 pm

Mahesh Bhatt opens up on Sushant and Reah Chakraborty's relationship

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “রিয়াকে কখনও বলিইনি সুশান্তকে ছাড়তে! ভিত্তিহীন গুজব সব। সুশান্তের সঙ্গে আলাপই হয়েছে রিয়ার মাধ্যমে। ওঁর সঙ্গে আমার দেখা হয়েছে মাত্র ২ বার…” সোমবার পুলিশি জেরায় মন্তব্য মহেশ ভাটের (Mahesh Bhatt)। বলিউডের খ্যাতনামা পরিচালককে প্রায় ৩ ঘণ্টার জিজ্ঞাসাবাদে রিয়া এবং সুশান্তকে নিয়ে অনেক তথ্যই উঠে আসে। অন্যদিকে, সোমবার মহেশের পর আজ অর্থাৎ মঙ্গলবার ধর্মা প্রোডাকশনের ম্যানেজারকেও জেরা করা হচ্ছে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের ‘ভাট ক্যাম্প’ নেটজনতার রোষানলে। ভাট ভাতৃদ্বয়কে নিয়ে কদর্য বাক্যবাণ তো বটেই, এমনকী নেপোটিজমের অভিযোগ তুলে পরিচালকের চরিত্র যাঁতাকলে পিষতেও একপ্রকার পিছপা হননি নেটিজেনরা! ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মহেশ ভাটের সঙ্গে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর একাধিক ছবি। সুশান্ত-ভক্তদের অভিযোগ, “অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই তিনি নাকি গভীর ষড়যন্ত্র করে নোংরা রাজনীতির খেলা খেলেছেন সুশান্তের সঙ্গে!” তবে সোমবার সান্তাক্রুজ থানায় পুলিশি জিজ্ঞাসাবাদে তাঁর বিরুদ্ধে যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন মহেশ ভাট।

[আরও পড়ুন: ‘বলিউড থেকে অস্কার পাওয়া মানে মৃত্যুকে চুম্বন করা’, রহমানকে বললেন পরিচালক শেখর কাপুর]

সোমবার সকাল সাড়ে এগারোটা নাগাদ সান্তাক্রুজ থানায় টানা ৩ ঘণ্টা জেরা করা হয় মহেশকে। তদন্তের খাতিরে রেকর্ড করা হয় পরিচালকের বয়ানও। জেরার মাঝে রিয়ার কথা উঠতেই, মহেশ জানালেন, “রিয়া চক্রবর্তীকে (Reah Chakraborty) আমার ‘জলেবি’ ছবিতে কাস্ট করার পর থেকেই রিয়া আমাকে খুব সম্মান করে, গুরুর চোখে দেখে আমায়। এই নিয়ে মনে হয় নোংরা মন্তব্য না করাই উচিত!”

এরপরই মহেশ মুখ খোলেন, তাঁর বিরুদ্ধে যে স্বজনপোষণের অভিযোগ উঠেছে, সেই বিষয়ে। পুলিশকে সাফ বলেন যে, “আমি মোটেই নেপোটিজম বিষয়টিকে সমর্থন করেন না। বরং ইন্ডাস্ট্রিতে এমন অনেক মুখ রয়েছেন, যাঁদের সুযোগ করে দিয়েছেন আমি নিজেই। ‘সড়ক ২’ ছবির জন্য কখনওই সুশান্তকে প্রস্তাব দেওয়া হয়নি। আর রিয়াই সুশান্তের সঙ্গে আমার আলাপ করিয়ে দিয়েছিল। দেখা হয়েছিল ২০১৮ এবং ২০২০ সালে। কাজেই এসব রটনা একেবারেই ভিত্তিহীন!”

অন্যদিকে, মঙ্গলবার ধর্মা প্রোডাকশনের ম্যানেজার অপূর্ব মেহেতাকেও দেখা গেল অম্বোলি থানার বাইরে। সুশান্ত ইস্যু নিয়ে জেরা করার জন্যই তাঁর ডাক পড়েছে। দিন দুয়েই আগেই অবশ্য শোনা গিয়েছিল যে, করণ জোহরের প্রযোজনা সংস্থার ম্যানেজারকে ডাকা হবে জিজ্ঞাসাবাদের জন্য। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ সেই প্রক্রিয়াই শুরু হল। করণ জোহরকেরও আগামী ২-৩ দিনের মধ্যে জেরা করা হবে বলে খবর।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত নন, ‘দিদি নম্বর ওয়ান’-এর সেট থেকে ভিডিও করে অনুরাগীদের কী বললেন রচনা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে