২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত নন, ‘দিদি নম্বর ওয়ান’-এর সেট থেকে ভিডিও করে অনুরাগীদের কী বললেন রচনা?

Published by: Sandipta Bhanja |    Posted: July 26, 2020 10:30 pm|    Updated: July 26, 2020 10:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আমি করোনা আক্রান্ত নই, গুজবে কান দেবেন না!”, ‘দিদি নম্বর ওয়ান’-এর সেট থেকেই ভিডিও করে জানালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Bannerjee)।

ঠিক কী হয়েছে? মুখ্যমন্ত্রীর তরফে রিয়ালিটি শো শুরু করার সবুজ সংকেত পেয়েই সদ্য ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটিং শুরু হয়েছে। লকডাউনে দীর্ঘ তিন মাস বিরতির পর কাজে ফিরতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত টেলিভিশনের জনপ্রিয় ‘দিদি’ রচনা। আর এর মাঝেই কোনও এক ইউটিউব চ্যানেল থেকে খবর রটানো হয় যে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় নাকি কোভিড আক্রান্ত। শুধু তাই নয়। এমনকী অভিনেত্রী হাসপাতালে ভরতি বলেও দাবি করা হয় সংশ্লিষ্ট চ্যানেল থেকে। যথারীতি সেই নিয়ে অনেকে উদ্বিগ্ন হয়ে পড়েন রচনার জন্য। আবার এই খবর প্রকাশ্যে আসার পর ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটিং নিয়েও অনেকে মজা-ঠাট্টা করা শুরু করে নেটদুনিয়ায়। যা সম্প্রতি অভিনেত্রীর নজরে এসেছে। সেই প্রসঙ্গেই ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটের ফাঁকে মুখ খুললেন রচনা।

অভিনেত্রীর কথায়, “আমি মোটেই করোনা আক্রান্ত নই। একেবারে পুরোপুরি সুস্থ রয়েছি। কিন্তু কে বা কারা সেই ইউটিউব চ্যানেলে এমন গুজব ছড়িয়েছে জানা নেই! কাজেই বলব গুজব ছড়াবেন না।” এর পাশাপাশি ট্রোলারদেরও একহাত নেন রচনা বন্দ্যোপাধ্যায়। কোনওরকম অসুস্থতা নিয়েই ঠাট্টা করা রুচিহীনতার পরিচয় বলে সাফ জানান তিনি। রচনা এও মনে করিয়ে দেন যে, তাঁর মতো পেশায় থাকা তারকাদের সবসময়ে সাধারণ মানুষদের নিয়ে কাজ করে চলতে হয়। কাজেই এসব বিভ্রান্তিকর মন্তব্য করা একেবারেই কাম্য নয়! এতে আতঙ্কের সৃষ্টি হতে পারে বলে মত অভিনেত্রীর।

[আরও পড়ুন: ‘বলিউড থেকে অস্কার পাওয়া মানে মৃত্যুকে চুম্বন করা’, রহমানকে বললেন পরিচালক শেখর কাপুর]

রচনা বললেন, “আমি সবার কাছে এত ভালবাসা পাই। দর্শকদের এত স্নেহের। ঈশ্বরের আশীর্বাদও রয়েছে। সেই ভালবাসা নিয়েই আমি সুস্থভাবে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও করব। আমার অনুরোধ, কোনও শিল্পীদের নিয়েই এমন মিথ্যে প্রচার করবেন না দয়া করে। প্রত্যেকেরই একটা ব্যক্তিগত জীবন রয়েছে। এই কঠিন সময়ে আরও সহানুভূতিশীল হওয়া প্রয়োজন বলে মনে হয় আমার।”

[আরও পড়ুন: মেয়েদের দিয়ে হাল বওয়াচ্ছিলেন দরিদ্র কৃষক, ট্রাক্টর পাঠানোর আশ্বাস ব্যথিত সোনুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement