BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারছে স্তন, নেটদুনিয়ায় সমালোচনার শিকার মালাইকা

Published by: Bishakha Pal |    Posted: February 24, 2020 5:04 pm|    Updated: February 24, 2020 5:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চল্লিশেও যে চালশে পড়ে না, তার জলজ্যান্ত প্রমাণ মালাইকা অরোরা খান। বয়স তাঁর ৪৬। কিন্তু দেখে বোঝার উপায় নেই। তিনি বরাবরই সাহসী। পোশাকের ব্যাপারই হোক, বা প্রেম; মালাইকা তাঁর হাঁটুর বয়সী অভিনেত্রীদের টেক্কা দিতে পারদর্শী। মিস ডিভা ২০২০ অনুষ্ঠানে গিয়েও তারই একটা ঝলক দেখালেন চল্লিশোর্ধ এই অভিনেত্রী। কিন্তু তাঁর এই সাহসিকতার জন্য যে সমালোচনার শিকার হতে হবে, তা কি আর তিনি জানতেন?

হলুদ রঙের গাউনে মিস ডিভা ২০২০ অনুষ্ঠানের রেড কার্পেটে হাজির হয়েছিলেন মালাইকা। গাউনটি ওয়ান শোল্ডার। নিচে প্রায় উরু পর্যন্ত কাটা। কিন্তু মালাইকা তাতে এতটুকু আড়ষ্ট ছিলেন না। বরং বেশ স্বাভাবিকভাবেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। সেই ছবি ছড়িয়ে পড়েছে ইন্টারনেটেও। তারপর থেকেই শুরু হয়েছে সমালোচনা। তাঁকে ‘লজ্জাহীন’ বলে কটাক্ষ করে নেটিজেনরা। কেউ বলছেন, পোশাক পরে শরীর ঢাকতে নাকি চান না মালাইকা। আবার কারওর বক্তব্য, ‘লাজলজ্জা কি একেবারেই বিসর্জন দিয়েছেন?’ এমনকী ‘বুড়ি’ বলেও কটাক্ষ শুনতে হয় অভিনেত্রীকে।

[ আরও পড়ুন: যেন হুবহু জয়ললিতা, নেটদুনিয়ায় প্রশংসিত ‘থালাইভি’র নতুন পোস্টার ]

তবে এই প্রথম যে মালাইকাকে ‘বুড়ি’ শুনতে হল, তা নয়। এর আগেও তাঁকে একই কথা বলে কটাক্ষ করেছেন নেটিজেনরা। কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ফ্যাশন শুটের ছবি আপলোড করেছিলেন মালাইকা। সেখানেই ঘটনার সূত্রপাত। সেসব ছবি শেয়ার করতেই জোর সমালোচনার মুখে পড়তে হল ‘ছাইয়া গার্ল’কে। নেটিজেনদের একাংশ মালাইকাকে ‘বুড়ি’ বলে আক্রমণ করতে শুরু করে। “যতই মেক-আপ করুন, চেহারার বলিরেখা কোনওভাবেই লুকোতে পারবেন না!” এমনভাবেই সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা হয় মালাইকাকে। “মেক-আপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কমবয়সি প্রমাণ করবেন?” কেউ কেউ তো আবার একথা বলতেও ছাড়েননি। কেউ বা আবার মন্তব্য করেছেন, “মালাইকা মেক-আপের একটি আস্ত বাক্স। তাই হাজার চেষ্টা করেও নিজের বয়স তিনি কোনওভাবে লুকোতে পারবেন না।”

[ আরও পড়ুন: এগোল অক্ষয়-রোহিতের ‘সূর্যবংশী’র মুক্তি, ভিডিওয় দিন ঘোষণা সিংঘম-সিম্বার ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#Repost @tanghavri with @get_repost ・・・ 🌞🌞🌞🌞Malaika Arora @malaikaaroraofficial for @missdivaorg today in @georgeschakraofficial @gehnajewellers1 hair by @flavienheldt make up @divyachablani15 pictures by @mohitvaru managed by @ektakauroberoi

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement