BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৩০ মে ২০২০ 

Advertisement

যেন হুবহু জয়ললিতা, নেটদুনিয়ায় প্রশংসিত ‘থালাইভি’র নতুন পোস্টার

Published by: Bishakha Pal |    Posted: February 24, 2020 4:29 pm|    Updated: February 24, 2020 4:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়ললিতার জন্মবার্ষিকীতে শ্রদ্ধার্ঘ্য টিম ‘থালাইভি’র। মুক্তি পেল ছবির আরও এক পোস্টার। সাদা শাড়ি আর লাল টিপে কঙ্গনা এখানে যেন প্রাণোচ্ছ্বল যুবতী জয়ললিতা। ছবির এই নতুন পোস্টার ঘিরে জোর চর্চা নেটদুনিয়ায়। ‘থালাইভি’র প্রথম পোস্টার মুক্তি পাওয়ার পর আম্মার লুক নিয়ে যেভাবে বিতর্ক হয়েছিল, এই ছবি যেন তারই সমুচিত জবাব।

ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের আক্রমণের শিকার হয় ‘থালাইভি’ নির্মাতা। মুক্তির ঘণ্টাখানেকের মধ্যেই এই নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। কঙ্গনা নাকি মুখে ১ কেজি মেক-আপ লাগিয়ে জয়ললিতা সেজেছেন, এমন মন্তব্যও করে বসেন অনেকে। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রীর লুককে পর্দায় ধরতে গিয়ে যেভাবে মেক-আপ করেছেন কঙ্গনা, তা নাকি অনেকের কাছেই অসহনীয় ঠেকে। তবে এই পোস্টারটি মুক্তি পাওয়ার পর যেন নেটিজেনদের মুখে কুলুপ। আর হবে নাই বা কেন? এই পোস্টারে কঙ্গনাকে হুবহু জয়ললিতার মতোই লাগছে। পোস্টার দেখে বোঝাই যাচ্ছে এটি জয়ললিতার ভরা যৌবনের চিত্রায়ণ। তাঁর বয়স যখন ছিল ত্রিশের কোঠায়, তখন অভিনয় থেকে রাজনীতিতে আসেন বর্ণময় এই ব্যক্তিত্ব। কঙ্গনার এই লুকটি জয়ললিতার সেই বয়সেরই প্রতিফলন।

[ আরও পড়ুুন: এগোল অক্ষয়-রোহিতের ‘সূর্যবংশী’র মুক্তি, ভিডিওয় দিন ঘোষণা সিংঘম-সিম্বার ]

ছবির চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। তিনি ‘বাহুবলী’ ও ‘মণিকর্ণিকা’ ছবির চিত্রনাট্য লিখেছেন। ছবিটি প্রযোজনা করছেন বিষ্ণু বর্ধন ইন্দুরি ও শৈলেশ আর সিং। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’তে যিশুকে দেখা যাবে তৎকালীন দক্ষিণী অভিনেতা শোভনবাবুর চরিত্রে। একটা সময়ে শোনা গিয়েছিল, জয়ললিতার সঙ্গে নাকি শোভনবাবুর একটা সম্পর্কও তৈরি হয়েছিল। সেই চরিত্রেই দেখা যাবে যিশুকে। 

[ আরও পড়ুন: বলিউড নিয়ে উচ্ছ্বসিত ট্রাম্প, ‘DDLJ’-‘শোলে’র নাম নিলেন মার্কিন প্রেসিডেন্ট ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement